বুড়িচংয়ে আবদুল মতিন খসরু স্মরণে দোয়া অনুষ্ঠিত

এন.সি জুয়েল।।
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা প্রয়াত এডভোকেট আবদুল মতিন খসরুর রুহের মাগফেরাত কামনায় কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের লোয়ারচর দারুল হিকমা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গনে ইফতার,দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০এপ্রিল)বিকালে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমির উদ্যোগে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

এসময় রুমি বলেন, আবদুল মতিন খসরুর অকাল মৃত্যুতে বুড়িচং-ব্রাহ্মণপাড়াবাসী তাদের প্রিয় অভিভাবককে হারিয়ে শোকাহত। মহান রাব্বুল আল-আমিন মহান এই নেতাকে জান্নাতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস দান করুক।

এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ওনার পরিবারের সকল শহীদদের প্রতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির রুহের মাগফেরাত কামনা করেন। সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোকাম ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ সাহেব আলী, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী সফিকুল ইসলাম,সেফায়েত ভূঁইয়া,সাইফ উদ্দিন মেম্বার, অহিদ মেম্বার, যুবলীগ নেতা ডাঃ খোরশেদ আলম, আবু তাহের, অলি উল্লাহ নবী, মোকাম ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক মোঃ আমির মুন্সীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও মোকাম ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page