বুড়িচংয়ে গ্যারেজ মালিক অপহরনের পর মুক্তিপন দাবী; আটক ১

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচং উপজেলার গক্ষুর এলাকার মোঃ সাখাওয়াত হোসেন নামে এক গ্যারেজ মালিককে অপহরনের ৩ দিন পর এক অপহরনকারীকে গ্রেফতার পূর্বক অপহৃত ব্যাক্তিকে উদ্ধার করেছে পুলিশ। অভিযানে অপহরনকারী দলের মুল হোতাকে গ্রেফতার করলেও বাকিরা পালিয়ে যায়।

থানায় দায়েরকৃত মামলার সূত্র অনুযায়ী পুলিশ জানায়, জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিন ইউনিয়নের গক্ষুর গ্রামের মৃত লাল মিয়ার পুত্র মোঃ সাখাওয়াত হোসেন (২৬) বাড়ী সংলগ্ন এলাকায় বিসমিল্লাহ মটরস নামে একটি গাড়ীর গ্যারেজ পরিচালনা করে আসছিলো।

গত শনিবার (২৬ ডিসেম্বর) রাত ৮ টায় সে বাড়ী থেকে থেকে গ্যারেজের উদ্যোশে যায়। রাতে সে বাড়ী না ফেরার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খুজাখুজি করে। পরদিন রোববার বেলা ১২ টায় নিখোজ সাখাওয়াতের মোবাইল ফোন থেকে তাঁর খালাতো ভাই ইব্রাহিম এর মোবাইলে ফোন করে অজ্ঞাত এক ব্যাক্তি ১ লক্ষ ৫০ হাজার টাকা দাবী করে। কিছু সময় পরে আলাউদ্দিন নামে এক ব্যাক্তি নিখোজ সাখাওয়াতের স্ত্রী জান্নতুল ফেরদৌর মোবাইলে ফোন করে স্বামীকে ফেরত চাইলে দ্রুত তাঁর সাথে দেখা করা ও বিকাশ নাম্বারে টাকা পাঠাতে বলে। পরে তাঁদের কথা মতো একটি নাম্বারে ১০ হাজার টাকা বিকাশ করা হয়। দুদিন পর সোমবার সকালে পুনরায় ফোন করে আরো টাকা দাবী করে। পরে নিখোজ সাখাওয়াতের স্ত্রী বুড়িচং থানায় একটি অপহরন মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ডালিম কুমার মজুমদার তথ্য প্রযুক্তি ব্যবহার করে জেলার সদর দক্ষিন উপজেলার রাজাপাড়া এলাকায় অবস্থান নিশ্চিত করে। পরে বুধবার মধ্য রাতে অভিযান চালিয়ে রাজাপাড়া এলাকার একটি ভাড়া বাড়ী থেকে অপহৃত সাখাওয়াতকে উদ্ধার করে। এসময় অপহরকারী দলের মুল হোতা আলাউদ্দিন (৩২)’কে আটক করে। গ্রেফতারকৃত আলাউদ্দিন জেলার আদর্শ সদর উপজেলার বারপাড়া এলাকায় মোঃ সফিকুল ইসলামের ছেলে।

তদন্তকারী কর্মকর্তা এস আই ডালিম কুমার মজুমদার জানান, ইতোমধ্যে অপহনকারী দলের বাকী সদস্যদের নাম পাওয়া গেছে। জড়িতদের গ্রেফতারের অভিযান অব্যহৃত আছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১