বুড়িচংয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা বুড়িচং উপজেলার ৫নং পীরযাত্রাপুর ইাউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ জাকির হোসেন জাহের চেয়ারম্যানের বিরুদ্ধে রাতের আধারে লিফলেট টানিয়ে অপপ্রচার করে একদল দূবৃর্ত্ত। এ ঘটনায় পীরযাত্রাপুর ইউনিয়নের সর্বস্তরের সাধারণ জনগণ শনিবার বিকেলে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। প্রতিবাদ সভায় হুশিয়ারী উচ্চারণ করে ইউনিয়নবাসী ভবিষ্যতে এমন কর্মকান্ড তারা বরদাস্ত করবেন না বলে জানিয়ে দেন।

শনিবার বিকেলে প্রতিবাদ সমাবেশের শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত করা হয়। তারপরেই পীরযাত্রাপুর ইউনিয়নের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে চেয়ারম্যান জাকির হোসেন জাহের’কে জড়িয়ে যারা অপপ্রচার চালাচ্ছে তাদের প্রতি নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

প্রতিবাদ সমাবেশে আগত নেতৃবৃন্দ বলেন, বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন জাহের একজন সফল ও জনপ্রিয় চেয়ারম্যান। করোনাকালে ইউনিয়নবাসীর পাশে ছিলেন। ইউনিয়নের যে কোন সমস্যায় উদার হস্তে এগিয়ে আসেন। সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। তার এমন কর্মকান্ডে ইশর্^ান্বিত একদল লোক। যারা চায় না ইউনিয়নবাসী ভালো থাকুক। সে জন্যই রাতের আঁধারে চেয়ারম্যান জাকির হোসেন জাহেরের বিরুদ্ধে কুৎসা রটনায় ব্যস্ত তারা। আমরা ওইসব লোকদের বয়কট করলাম। আগামী নির্বাচনেও আমরা পীরযাত্রাপুর ইউনিয়নবাসী চেয়ারম্যান হিসেবে জাকির হোসেন জাহের চেয়ারম্যানকে দেখতে চাই।

প্রতিবাদ সভায় পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন জাহের বলেন, আমি ব্যবসা করি। আমার সন্তানরা উচ্চ শিক্ষা নিতে বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত। আল্লাহ আমাকে যা দিয়েছেন তা আমার পরিবার পরিজনের জন্য যথেষ্ঠ। শুধুমাত্র ইউনিয়নবাসীকে ভালোবাসি এবং তাদের সুখেদুখে পাশে থাকতে চাই বলে নির্বাচন করি। অথচ অপপ্রচারকারীরা বলে আমি ইউনিয়ন পরিষদের বরাদ্দের টাকা নয়ছয় করি। যারা এসব কথা বলে তারা জানে না আমি আমার ব্যবসায় থেকে টাকা এনে ইউনিয়নের উন্নয়নের কাজে ব্যয় করি। কারণ আমি আমার ইউনিয়নের মানুষদেরকে ভালোবাসি। তাদের ভালোবাসা নিয়ে বাঁচতে চাই। আমি বিশ^াস করি আগামী নির্বাচনেও পীরযাত্রাপুর ইউনিয়নবাসী অতীতের মত ভবিষ্যতেও আমার পাশে থাকবেন। অপপ্রচারকারীদের বিরুদ্ধে সোচ্চার থাকবেন। আর অবশ্যই আমি আমৃত্যু আমার ইউনিয়নবাসীর পাশে থাকতে চাই।

বিশিষ্ট সমাজ সেবক আবদুল কাদেরের সভাপত্তিত্বে এসময় বক্তব্য রাখেন, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল করিম, জুবেদা খাতুন কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান ভূইয়া, পীরযাত্রাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজহারুল ইসলাম ভূইয়া, প্যানেল চেয়ারম্যান সুলতান আহাম্মদ মুন্সি, ইউপি সদস্য নেয়ামত উল্লাহ, জসিম উদ্দিন, যুবলীগ নেতা আবু হাছান ভূইয়া, যুবদল নেতা মাহাবুবুর রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা আমির হোসেন, ছাত্রলীগ নেতা লিটন।

ইউপি সদস্য মোঃ বাহারুল ইসলাম জহির এর পরিচালনায় উপস্থিত ছিলেন, রাশেদুল ইসলাম সুমন, রাহাত, ইকবাল, জসিম, ইকবাল, হৃদয়, জসিম, রব মুহুরী, ছিদ্দিক মেম্বার, সাকিল, সাবের আহাম্মদ, ইউনিয়ন পরিষদের সকল মেম্বারগন, হেলাল, জাহাঙ্গীর, সাইফুল, বিল্লাল হোসেন, হাজী জব্বার, জাহের মেম্বার, আসকর আলী, ইউছুফ মাষ্টার, শেফাউল, সুমন, ফরিদ উদ্দিন, শ্যাম মিয়া, হুমায়ূন মেম্বার, রাজিব, হৃদয়, রফিক, গিয়াস উদ্দিন, পলাশ, অলি, জিয়া, সাইফুল, রুবেলসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গগন উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দেশ ও জাতীর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page