বুড়িচংয়ে নির্বাচনী প্রচারনায় হামলা; মাইক ভাংচুর ও হুমকির-ধমকির অভিযোগ

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলার ৬ নং ময়নামতি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মোরগ প্রতীকের মেম্বার পদপ্রার্থী খোরশেদ আলমের প্রচারণা মাইকে হামলা কর্মীকে মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ভাদুয়াপাড়া গ্রামে মোরগ প্রতীকের প্রার্থী খোরশেদ আলম তার নির্বাচনী কার্যালয়ে এ অভিযোগ করেন।

তিনি বলেন, শনিবার প্রচারণা শেষে তিনি নামতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যায়। কেন্দ্রে ইভিএম এর প্রশিক্ষণ শেষে তিনি আবার চলে আসেন। কিছুক্ষণ পরে জানতে পারেন দুষ্কৃতিকারীরা কেন্দ্রের ইভিএম মেশিন ভাঙচুর করেছে।

এরপর তার পরপরই তার প্রচারনা মাইক নামতলা এলাকায় গেলে তার প্রতিপক্ষ লাঠিম প্রতীকের প্রার্থী সুন্দর আলীর লোকজন তার প্রচার মাইক ভাঙচুর করে এবং কামাল হোসেন নামে এক কর্মীকে পিটিয়ে আহত করে।

এছাড়াও তিনি অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারণায় বিভিন্ন সময়ে সুন্দরের কর্মীর লোকজন তার প্রচারণায় বাধা আহত তিনজনকে দেয় তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে।

তিন আরো বলেন, আগামী ৭ তারিখ অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা না নিলে প্রতিপক্ষের লোকজন কেন্দ্র দখল সমর্থকদের মারধর করতে পারে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page