বুড়িচংয়ে পিকআপ ভর্তি লোহাসহ চার চোর আটক

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচং থানার দেবপুর ফাঁড়ী পুলিশ অভিযান চালিয়ে পিকআপ ভর্তি লোহাসহ চার চোরকে আটক করেছে। বুধবার রাতে কুমিল্লা সিলেট মহাসড়কের পারুয়ারা এলাকা থেকে তাঁদের আটক করে পুলিশ।

দেবপুর পুলিশ ফাঁড়ীর পরিদর্শক জাবেদ উল ইসলাম জানান, ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) রাজীব চৌধূরী, কামাল হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বুধবার ভোর রাতে উপজেলার ময়নামতি ইউনিয়নের কাটা জাঙ্গাইল এলাকায় গ্যারেজর সামনে একটি পিকআপকে থামানোর সংকেত দেয়।
পিকআপটি পুলিশের সংকেত পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে কুমিল্লা-সিলেট মহাসড়কের পারুয়ারা এলাকা থেকে আটক করে। এসময় পিকআপে থাকা কয়েকজন যুবক পালিয়ে যওয়ার সময় পুলিশ ৪ জনকে আটক করে।

পরে পিকআপে তল্লাসী চালিয়ে বিপুল পরিমান লোহার পাইপ, এংগেল, প্লেট উদ্ধার করে।

আটককৃতরা হলো- রাসেল মিয়া(২৫), মোঃ শামীম (১৮), মোঃ শাকিল(২১), মিরাজ (১৮)। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে, চাঁদপুর জেলার শাহরাস্তী থানার বিভিন্ন গ্যারেজ থেকে লোহাগুলো চুরি করে আনে। এবং বুড়িচং থানার কাটা জাঙ্গাইল এলাকার গ্যারেজ থেকে লোহাসহ বিভিন্ন জিনিসপত্র চুরির করার জন্য প্রস্তুতি নিয়েছিলো।

পরিদর্শক জাবেদ উল আলম জানান, আটককৃতদের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা দায়ের পূর্বক বুধবার সন্ধ্যায় কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page