বুড়িচংয়ে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ও দোকান পুড়ে ৩০ লাখ টাকার ক্ষতি

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লার বুড়িচংয়ে ভয়াবহ অগ্নিকান্ডে বশত ঘর ও দোকান ভষ্মিভূত হয়েছে। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে। রোববার ভোর ৪ টায় উপজেলার ময়নামতি ইউনিয়নের হোসেনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, হোসেনপুর এলাকার আবদুল কাদেরের দোকান ঘরে প্রথমে আগুন লাগে। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে পাশ্ববর্তী প্রবাসী ইউনূসের বসত ঘরে।

ইউনুসের ছোট ভাই রুহুল আমিন জানান, ভোর রাতে হঠাৎ দেখি আমার ভাইয়ের ঘর আগুনে পুড়ে যাচ্ছে, চিৎকার করলে এলাকার সবাই এসে আগুন নিভানোর চেষ্টা চালায়।

প্রবাসী ইউনুসের স্ত্রী ঘরে তালা রেখে সন্তাদের পড়ালেখার সুবিধার্থে কুমিল্লা শহরে ভাড়া বাড়িতে থাকার কারনে ঘরের মালামাল বের করার সম্ভব হয়নি।

আগুন নিভাতে স্থানীয়দের দীর্ঘক্ষণ চেষ্টার পর, খবর পেয়ে কুমিল্লা থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে।
ততক্ষণে আগুনে পুড়ে যায় দোকান ঘর ও ৮ কক্ষ বিশিষ্ট পাকা ঘরের সকল মালামাল ও আসবাবপত্র। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থরা।

ফায়ার সার্ভিসের ইউনিট প্রধান বদিউজ্জামান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page