বুড়িচংয়ে মতিন খসরুর আত্মার মাগফেরাত কামনায় এতিমদের নিয়ে কোরআন খতম ও দোয়া

মোঃ জহিরুল হক বাবু।।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা প্রয়াত এডভোকেট আবদুল মতিন খসরুর রুহের মাগফেরাত কামনায় বুড়িচং উপজেলার মোকাম হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সে কোরআন খতম, ইফতার, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে পদপ্রার্থী, বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এহতেশামুল হক ভূইয়া রুমির আয়োজনে এতিমদের নিয়ে এ আয়োজন করা হয়।

এসময় রুমি বলেন, আবদুল মতিন খসরু’র অকাল মৃত্যুতে বুড়িচং-ব্রাহ্মণপাড়াবাসী তাদের প্রিয় অভিভাবককে হারিয়ে শোকাহত। মহান রাব্বুল আল-আমিন মহান এই নেতাকে জান্নাতের সর্বোচ্চ মোকামে দান করুক।

এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ওনার পরিবারের সকল শীদদের প্রতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির রুহের মাগফেরাত কামনা করেন। সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার সভাপতি আব্দুল আওয়াল, সহ-সভাপতি সফিকুল ইসলাম, মোকাম ইউনিয়ণ যুবলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা সাহেব আলী, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী সফিকুল ইসলাম, সাইফ উদ্দিন মেম্বার, অহিদ মেম্বার, অবসর প্রাপ্ত সেনা সদস্য গোলাম মোস্তফা, সমাজ সেবক মোঃ সেলিম হোসেন, ব্যবসায়ী জামাল হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১