বুড়িচংয়ে সেচের পানির টাকা চাওয়ায় বাড়ী ঘরে হামলা ও ভাংচুর

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল গ্রামে গভীর নলকুপ (সেচের পানি) বকেয়া টাকা চাওয়ায় বাড়ী ঘরে হামলা ভাংচুর, শ্লীলতাহানীর ঘটনা ঘটেছে। এ ঘটনায় গভীর নলকুপের ম্যানেজার কবির হোসেন বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলার বিবরণে জানা যায়, বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের উত্তরপাড়া এলাকার আবদুল ছাত্তারের ছেলে মোঃ কবির হোসেন (৩৯) ২০১৫ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ওই এলাকার গভীর নলকুপটি পারিচালনা করে আসছে। এতে করে ওই এলাকার আবদুল আজিজ এর ছেলে আবু তাহেরের নিকট ৭০ হাজার ও মৃতসরু মিয়ার পুত্র মোঃ জাকির হোসেনের নিকট ৬ হাজার টাকা বকেয়া থাকে। ইতিপূর্বে বকেয়া টাকা ফেরৎ চাওয়ায় ম্যানেজার কবির হোসেনকে হুমকী ধমকী দিয়ে আসছিলো।

গত ২৫ ফেব্রুয়ারী বিকেল ৫ টায় কবির হোসেন বাড়ী ফেরার পথে রাস্তার মধ্যে হাজী আবু তাহের, জসিম উদ্দিন ও ইন্সুরেন্স জাকিরের নেতৃত্বে আঃ ছাত্তার, মোঃ রানা, মোঃ সোহেল, মোঃ আনিছ, আবদুল করিমসহ ১০/১২ জনের একটি দল লাঠি ও লোহার রড নিয়ে হামলা চালায়। সন্ত্রাসীদল এসময় কবির হোসেকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। কবির হোসেনের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে কবির হোসেন দৌড়ে বাড়ী চলে আসে।

এসময় সন্ত্রাসীদল কবির হোসেনের বাড়ীতে হামলা চালিয়ে জানালার গøাস, বাড়ীর গেইট ও লাইট ভাংচুর করে। বাড়ীতে থাকা নারীদের উপর হামলা চালিয়ে তাঁদের শ্লীলতাহানী করে। উপায়ন্ত না দেখে কবির হোসেন ৯৯৯ এ ফোন করলে বুড়িচং থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পরে আহত কবির হোসেনকে কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। এ ঘটনায় কবির হোসেন বাদী হয়ে বুড়িচং থানায় ৮জন নামীয় ও আজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে বুড়িচং থানায় মামলা দায়ের করে। কবির হোসেন জানান, মামলা করার পর থেকে আসামীরা তার পরিবারকে প্রতিনিয়ত হুমকী ধমকী দিয়ে আসছে বর্তমানে তাঁর পরিবার বাড়ীতে আবরুদ্ধ হয়ে আছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০