বুড়িচংয়ে ৬ জন নিহতের ঘটনায় ড্রামট্রাক চালক আটক

নেকবর হোসেন।।
কুমিল্লার বুড়িচং উপজেলায় মাটিবাহী ট্রাক চাপায় ৬ সিএনজি আরোহী নিহতের ঘটনায় ট্রাক চালক রবিনকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে জেলার সদর দক্ষিন থানার গলিয়ারা দক্ষিন ইউনিয়নের মুরাপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রবিনের বাড়ী বুড়িচং উপজেলার মিরপুর গ্রামে, তার পিতার নাম খোরশেদ আলম।

রোববার সকালে র‌্যাব ১১ সিপিসি ২ এর উপ-পরিচালক কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাহিব হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি বলেন, দূর্ঘটনার পর রবিন ঘটনাস্থলের পাশে অপর একটি ড্রামট্রাকে করে দ্রুত স্থান ত্যাগ করে মালিককে ফোন করে দূর্ঘটনার বিষয়টি জানায়। ট্রাকের মালিক মোঃ আলেক (৫৫) তাকে নূন্যতম ১ বছর আত্মগোপনে থাকার পরামর্শ দেয়। পরবর্তীতে সে ময়নামতি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে গোপনে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেয়। চিকিৎসা শেষে তার মামার বাড়ি জেলার সদর দক্ষিন থানার কনেশতলা গ্রামে আত্মগাপেনে চলে যায়। রাতে আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতা ‘আচ করতে পেরে ভয়ে অন্যত্র আত্মগোপনের জন্য সিএনজি যোগে পালানোর সময় র‌্যাব তাকে আটক করে।

এদিকে শুক্রবার রাতে নিহত অটোরিকশা চালক জুলহাস মিয়ার ছেলে স্বপন মিয়া বাদী হয়ে বুড়িচং থানায় মামলা একটি মামলা দায়ের করে। এ মামলায় তাকে আদালতে পাঠানো হবে বলে জানায় র‌্যাব।

উল্লেখ্য, শুক্রবার সকালে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের সিন্ধুরিয়াপাড়া কাটাজাঙ্গাল তুতবাগান এলাকায় কুমিল্লার বুড়িচংয়ে মাটিবাহী ড্রাম ট্রাক চাপায় অটোরিকশার চালক-যাত্রীসহ ৬ জন নিহত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page