বুড়িচং-ব্রাহ্মণপাড়া’র জনগনের জন্য নিজেকে উৎসর্গ করতে চাই- মাহাতাব হোসেন

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইনমন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু ভাইয়ের মৃত্যুতে কুমিল্লা-৫ আসনটি শূন্য হয়। সে ধারাবাহিকতায় আমি আব্দুল মতিন খসরু ভাইয়ের একজন কর্মী হিসেবে আগামী উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বুড়িচং ব্রাহ্মণপাড়ার সর্বস্তরের মানুষকে নিয়ে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে নিজেকে উৎসর্গ করতে চাই।

আমি সর্বদা জাতির পিতার আদর্শকে বুকে ধারন করে ও জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে অতোপ্রতোভাবে জড়িত আছি। আমি গত দুটি জাতীয় ও স্থানীয় সরকার নির্বাচনে প্রত্যক্ষভাবে অংশগ্রহণ করেছি এবং সকল ক্ষেত্রে বাংলাদেশ আওয়ামী লীগের সাফল্য নিশ্চিত করার জন্য আমার সর্বোচ্চ মেধা, শ্রম দিয়ে কাজ করার সুযোগ পেয়েছি।

আমি উপজেলাবাসীর সুখে দুঃখে ছিলাম, আছি এবং থাকবো। করোনাকালে আসহায় মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখে শরীক হয়েছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শকে ধারন করে দুই উপজেলার মানুষকে নিয়ে আধুনিক ও বাসযোগ্য উপজেলা রূপান্তর করতে চাই। গ্রামগুলোকে অধুনিক শহরে পরিণত করতে চাই। শহরের সকল সুযোগ সুবিধা গ্রামের মানুষকেও দিতে চাই।

বর্তমানে আমি ঢাকায় ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত। আমি ইকরা ফুডওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান, সাউথ ভিউ টেক্সটাইল মিলস লি: এর ব্যবস্থাপনা পরিচালক, সাউথ ভিউ ডেভলপমেন্ট লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক, ইএম ডেইজিং কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, সামাদ- মোর্শেদা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। এছাড়াও ভারত-বাংলাদেশ প্রেন্ডশিপ ক্লাব লি: এর সদস্যসহ বহু সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছি।

বর্তমানে আমাদের সকলের প্রিয় বর্ষীয়ান নেতা সাবেক আইনমন্ত্রী এডভোকেট আব্দুল মতিন খসরু এমপির কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) সকল অসমাপ্ত কাজগুলো সর্ব সাধারণকে নিয়ে সমাপ্ত করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি কুমিল্লা-৫ থেকে নৌকা প্রথীকে মনোনয়ন দেয় তাহলে বুড়িচং-ব্রাহ্মণপাড়াকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১