বুড়িচং সরকারি হাসপাতালে আগুন: আতঙ্কে রোগীদের ছুটাছুটি

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ায় দিগ্বিদিক ছুটাছুটিতে বেশ কয়েকজন নারী-পুরুষ ও রোগীরা।

বৃহস্পতিবার (৪ মার্চ) সন্ধ্যা পৌনে ৬টার দিকে হাসপাতালের নিচতলার একটি কক্ষ থেকে আগুনের সুত্রপাত ঘটে। ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় হাসপাতালের নিচতলার হোমিওপ্যাথিক চিকিৎসা কক্ষে আগুন দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিস সদস্যদের খবর দেয়। পরে তারা এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। খবর ছড়িয়ে পড়লে হাসপাতাল জুড়ে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়। এতে হুড়োহুড়ির সময় বেশ কয়েকজন রোগী ও তার স্বজনরা আহত হন হয় বলে জানা যায়। আগুনের সূত্রপাত বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে হয়েছে বলে জানা যায়। আগুনে বেশকিছু ঔষুধ এবং একটি এক্স-রে মেশিন পুড়ে যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কেউ হতাহত হননি। তবে হাসপাতালের বেশকিছু ঔষুধ এবং একটি এক্স-রে মেশিন পুড়ে যায়। ক্ষয়ক্ষতি পরিমান এখনো নির্ধারণ করা যায় নি।

খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াছমিন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

You cannot copy content of this page