ব্রাহ্মণপাড়ায় নিবন্ধনহীন সিএনজি চালিত অটোরিক্সা জব্দ

মনিরুল ইসলাম, ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে বিআরটিসি কর্তৃপ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি চালিত অটোরিক্সা আটক করেছে। সোমবার (১৮ জানুয়ারি) সকালে অভিযানটি পরিচালনাকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট (কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়) জনি রায়। অভিযানে নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর নিদের্শে বিআরটিসি কর্তৃপ উপজেলা সদর থেকে ১৪ টি সিএনজি চালিত অটোরিক্সা আটক করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের নিকট সুপর্দ করে।

অভিযানে বিআরটিএ এর পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করেন, বিআরটিএ এর সহকারী পরিদর্শক সাব্বির আহামেদ, উচ্চমান সহকারী মোতাহের হোসেন, অফিস সহকারী রাজিব চন্দ্র শিল, তানভির আহাম্মেদ, সিল ম্যাকানিক সালাউদ্দিন সহ পুলিশের একটি দল।

এই ব্যাপারে সিল ম্যাকানিক সালাউদ্দিন জানান, গত ২বছর যাবত বিআরটিসি কর্তৃপ সিএনজি অটোরিক্সার রেজিষ্টেশন দিয়ে আসছে এবং এই বিষয়টি বিআরটিসি কর্তৃপ বিভিন্ন ভাবে প্রচার প্রচারনা করেছে। তারপরও চালকরা তাদের রেজিষ্ট্রেশন বিহীন সিএনজি অটোরিক্স জেলার বিভিন্ন সড়কে চালিয়ে যাচ্ছে। তাই ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সিএনজি অটোরিক্স আটক করে নিকটস্থ থানা পুলিশের নিকট সুপর্দ করা হচ্ছে।

সিএনজি অটোরিক্সা মালিক ও চালকগণ তারা তাদের প্রয়োজনীয় কাগজ পত্র নিয়ে জেলা বিআরটিসি দপ্তরে রেজিষ্ট্রেশনের জন্য আবেদন করলে তাদের সিএনজি অটোরিক্সা ফেরত দেওয়া হবে। আর এই অভিযান জেলার প্রতিটি সড়কে অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১