ব্রাহ্মণপাড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মনিরুল ইসলাম, ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় আব্দুর রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের ধান্যদৌল আব্দুর রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এলাকার সাধারণ মানুষের মধ্যে শুক্রবার দিনব্যাপী ক্যাম্পেইনের মাধ্যম ফ্রি এই চিকিৎসাসেবা দেয় উক্ত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের এ সংগঠনটি।

ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন সংগঠনের প্রধান উপদেষ্টা এবং ব্রাহ্মণপাড়া মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজসহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খান চৌধুরী। দিনব্যাপী চিকিৎসাসেবা প্রদান করেন ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার তোফায়েল আহমেদ ভূঁইয়া, ডাক্তার মোঃ মনির হোসেন সহ বিভিন্ন চিকৎসকবৃন্দ। ক্যাম্পেইনের সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি মোঃ মোমিনুল হক সরকার। পরিচালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক নাজমুল হাসান। স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনটির সদস্য আলাউদ্দীন, সোহেল রানা বাপ্পি, শাহীন আলম জয়, সালাউদ্দিন, এনামুল, জাহাঙ্গীর, ফারুক আহমেদ, শাহীন সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন চান্দলা কে বি হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রাখাল চন্দ্র শীল ও ধান্যদৌল আব্দুর রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সফিকুল ইসলাম সহ ওই বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি মোমিনুল হক সরকার বলেন, অ্যালামনাই এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা এবং বিশিষ্ট শিক্ষানুরাগী, একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খাঁন চৌধুরী সাহেবের কার্যকরী ও সঠিক দিক নির্দেশনায় এসোসিয়েশনের প্রতিষ্ঠালগ্ন ২০১৮ সাল থেকে আমরা জনকল্যাণমুখী ও সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কার্যক্রম সফলতার সাথে সম্পাদন করে আসছি এবং এই ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের উদ্বোধনক মোশাররফ হোসেন খান চৌধুরী বলেন, ধান্যদৌল আব্দুর রাজ্জাক খান চৌধুরী উচ্চ বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের সদস্যরা সাধারণ মানুষের সেবায় যেভাবে কাজ করছেন তা অত্যন্ত প্রশংসনীয়। তাদের এই সেবামূলক কার্যক্রম আরও বেগবান করতে আমি তাদের পাশে আছি এবং থাকব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page