ব্রাহ্মণপাড়ায় লুৎফুর সরকার ফাউন্ডেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ার শিদলাইয়ে আত্মমানবতার সেবায় নিয়োজিত লুৎফুর সরকার ফাউন্ডেশনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সামাজিক উন্নয়ন ও গরীব, অসহায়, দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে সেবামূলক কার্যক্রমের চলমান প্রক্রিয়াকে আরও বেগবান করতে গত সোমবার রাতে শিদলাই উত্তরপাড়া এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন সমাজ সেবক মো. মফিজুল ইসলাম সরকার (মনু মিয়া)। সভায় বক্তব্য রাখেন লুৎফুর সরকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী (ইতালি) লুৎফুর রহমান সরকার, বাস্তবায়ন কমিটির সভাপতি মো. আবদুল কাদির সরকার, ফাউন্ডেশনের সহ সভাপতি মো. সোলাইমান সরকার, মোস্তাক আহমেদ সরকার, মো. জসিম উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম সরকার, সহ সাধারণ সম্পাদক সুমন ভ‚ইয়া। সভা পরিচালনা করেন ফাউন্ডেশনের অর্থ বিষয়ক সম্পাদক মো. আবদুস ছাত্তার,। সভায়, ফাউন্ডেশনের উপদেষ্ঠা শাহজাহান ভ‚ইয়া সহ গন্যমান্য ব্যাক্তিবর্গসহ সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, সমাজের সুবিধাবঞ্চিত, অসহায়, দরিদ্র, প্রতিবন্ধী, ছিন্নমূল ও ভাসমান মানুষদের জীবনযাত্রার মানোন্নয়নের এবং তাদের মুখে এক চিলতে হাঁসি ফুটানোর জন্য অবিরাম ভাবে কাজ করছে লুৎফুর সরকার ফাউন্ডেশন। এর কার্যক্রম সামনের দিকে আরও প্রশারিত করে সকলের পরামর্শ এগিয়ে যাবে এই ফাউন্ডেশন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page