ভাইয়ের বাইক থেকে ছিটকে পড়ে বোনের মৃত্যু

নেকব হোসেন।।
জেএসসি পরীক্ষা শেষ। ভাইয়ের সাথে ঢাকায় গিয়ে বেড়ানোর শখ ছোট বোন ওমামা জোয়ার্দারের। বাইকের পিছনে চড়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা। হঠাৎ এক পথচারী মহাসড়ক পারাপারের চেষ্টা।

ওই পথচারীকে বাঁচাতে মোটরসাইকেল এর ব্রেক কষতেই বড় ভাই মামুন জোয়ার্দারের বাইকের পিছন থেকে ছিঁটকে পড়ে একমাত্র ছোট বোন ওমামা জোয়াদ্দার (১৪)। পিছন থেকে ছুটে আসা ঘাতক বাস পিষে দেওয়ায় ঢাকায় বেড়ানোর স্বপ্ন ভাঙ্গে ওমামা’র।

ঘটনাটি ঘটেছে রবিবার (৫ ডিসেম্বর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার গোবিন্দপুর এলাকায়।

নিহত ওমামা জোয়ার্দার মেহেরপুর জেলার গাংনী উপজেলার ষোনটাকা গ্রামের জাহাঙ্গীর জোয়ার্দারের মেয়ে। দুই ভাইয়ের একমাত্র বোন ওমামা। পিতার ফিডমিল ব্যবসার সুবাদে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় এখন তাদের বসবাস। কুমিল্লার মনোহরগঞ্জ ও নোয়াখালীর সোইনমুড়ি উপজেলার সীমান্তবর্তী এলাকায় বসবাস করার ফলে সোনাইমুড়ি উপজেলার চাষিরহাট উচ্চ বিদ্যালয় থেকে এ বছর জেএসসি পরীক্ষা দেয় ওমামা।

বড় ভাই মামুন জোয়ারর্দার জানান, আমাদের পৈত্রিক নিবাস মেহেরপুর হলেও আমার পিতার ব্যবসার সুবাদে মা-বাবার সাথে মনোহরগঞ্জ থাকতো বোন ওমামা। জেএসসি পরীক্ষা শেষ হওয়ায় রবিবার আমার সাথে বাইকে করে ঢাকায় বেড়াতে যাওয়ার সময় ওই দুর্ঘটনা ঘটে। আমার বোনটি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যাওয়ার সাথে সাথে লাল-সবুজ নামের একটি বাস চাপা দিলে মারাত্মক আহতাবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর ডাক্তার মৃত ঘোষণা করে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান, ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page