ভালোবাসা দিবসে সাংবাদিক হৃদয়ের কথায় ‘পরাণে রাখিও’ গান নিয়ে আসছে মাসুদ অপু

স্টার্ফ রিপোর্টারঃ
‘লাশ’ গানটি গেয়ে শ্রোতাপ্রিয়তা লাভ করেন কণ্ঠশিল্পী মাসুদ অপু। এ গানের সাফল্যের পর এবার গাইলেন সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয় এর লেখা”পরাণে রাখিও” শিরোনামে নতুন একটি গান।গানের কথা হলো “পরাণে পরাণে রাখিও আমারে, ভুলে না বন্ধু যাইও,দুঃখ না আমায় দিও। নিরবে নিরবে ভাবি যে তোমারে, কাছে এসে দেখা দিও, দূরে না আর থাকিও বন্ধু রে…….”গানটি রিলিজ হবে ১৩ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে রিলিজ হবে।

গানটির সুর করেছেন এইচ আর কাকন এবং এ এন ফরহাদ । সংগীতায়োজন করেছেন সুর সাধনা স্টুডিও এ এন ফরহাদ।গানটিতে মডেলিং হয়েছেন এঞ্জেলিনা সামিমা ও মাসুদ অপু,পরিচালনায় জেএস জিসান,রিলিজ হবে মাসুদ অপুর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয় ইতিমধ্য তার লোখা ‘লাশ,সুখ নিতে শিখলি, ঘুম আসেনা গানগুলো শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া পেয়েছে। সে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল গ্রামের কৃতিসন্তান।

গান প্রসঙ্গে মাসুদ অপু বলেন, ‘গানের জগতে আমার শুরুটা হয়েছে সিংগাপুর যাওয়ার আগেই।দেশের বাইরে থাকাকালীন অনেক গান গেয়েই শ্রোতাপ্রিয়তা লাভ করেছি। দেশে এসে গত বছর আমার প্রিয় ভাই সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়ের “লাশ”শিরোনাম গানটি গেয়ে ব্যাপক সাড়া পেয়েছি। এ বছর তিনার লেখা “পরাণে রাখিও”শিরোনাম গানটি সুটিংয়ের কাজ সম্পন্ন করেছি। খুব শিগ্রই ভিডিও সহ প্রকাশিত হবে। এ গানটি নিয়ে আমি অনেক আশাবাদী এবং শ্রোতাদের মনে জায়গা করে নিবে বলে মনে করছি।

এ ব্যাপরে আক্কাস আল মাহমুদ হৃদয় বলেন,গত বছর অক্টোবর মাসে মাসুদ অপু ভাইয়ের সুর কণ্ঠে প্রকাশিত হয়েছিল আমার কথা “লাশ” নামক গানটি। প্রকাশিত হওয়ার পর পরই শ্রোতাদের ব্যাপক সাড়া পেয়েছি। এ বছর ‘পরাণে রাখিও” গানটি ভিন্ন রূপে ভিন্ন আয়োজনে সুরসাধনা এ এন ফরহাদ ভাইয়ে মিউজিক ও এইচ আর কাকন ভাইয়ের যৌথ সুরে মাসুদ অপুর কণ্ঠে মিউজিক ভিডিও সহ ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে নিয়ে আসছেন,১৩ ফেব্রুয়ারি রাতে রিলিজ হবে । আশা করি “পরাণে রাখিও”গানটি সকলের মনের মধ্যে স্থান করে নিবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০