মনোহরগঞ্জে রাস্তার মাটি কাটাকে কেন্দ্র করে এক কৃষককে পিটিয়ে হত্যা

মনোহরগঞ্জ প্রতিনিধি।।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মড়হ গ্ৰামে জোরপূরক জমি দখল করে রাস্তা নির্মাণের সময় বাধা প্রদান করায় অযিউল্লাহ (৫৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। নিহত অযিউল্লাহ বাড়ি লক্ষনপুর ইউনিয়ন মড়হ গ্রাম পশ্চিম পাড়া মৃত আব্দুল মুনাফের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মড়হ গ্রামের একটি সড়কের নির্মাণের কাজ শুরু হয়। রাস্তা নির্মাণ সময় ভূমি অধিগ্রহণ ছাড়া নিজের জমির ওপর রাস্তা করা হয় বলে অভিযোগ করেন অযিউল্লাহ। এ বিষয়টি মীমাংসার জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মহিন উদ্দিন চৌধুরী তার দলবল নিয়ে আসেন। পরে অযিউল্লাহ কে ডেকে চেয়ারম্যান জায়গাটি ছেড়ে দিতে বলেন। অযিউল্লাহ এতে রাজি না হওয়ায় চেয়ারম্যানের লোকজন তাকে বেদম মারধর করেন এবং ঘর বাড়ি ভাংচুর করে। স্থানীয়রা অযিউল্লাহ কে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

এ বিষয়ে জানতে লক্ষণপুরের চেয়ারম্যান মহিন উদ্দিন চৌধুরীর মুঠোফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

মনোহরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মাহাবুল কবির জানান, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা সরকারি মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page