মাহে রমজান উপলক্ষে কমলাপুর চাইল্ড হেভেন স্কুলে নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক।।
পবিত্র মাহে রমজান উপলক্ষে কুমিল্লার সদর উপজেলার কমলাপুর চাইল্ড হেভেন স্কুলে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার ও বিনামূল্যে ইউনিফর্ম বিতরণ, স্বল্প আয়ের স্বজনদের মাঝে ঈদ সামগ্রী প্রদান ও সুধীজনদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করা হযেছে।

গত বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিদ্যালয় অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা ক্যান্টনমেন্ট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মীর রেজাউল ইসলাম।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল রহিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সাধারন সম্পাদক দেলোয়ার হোসাইন আকাইদ, সিসিএন মডেল কলেজের প্রভাষক রবিউল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সমাজ কল্যাণ সম্পাদক ইব্রাহিম খলিল সিপন, নীড় ডিজাইন এন্ড কনস্ট্রাকশন এর প্রোপাইটার ইন্জিনিয়ার হুমায়ুন কবির রবিন, মেসার্স তানিসান এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. সেলিম সরকার।

অনুষ্ঠানে অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এম এইচ মনির।

একই অনুষ্ঠানে বিদ্যালয়ের উপদেষ্টা মফিজুল ইসলাম রিপনের পিতা হাজী আলী আকবরের সুস্থতা কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য কামরুজ্জামান কামরুল সহ এলাকার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, মসজিদের ইমাম সহ সকল পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আমেরিকা প্রবাসী সারোয়ার আলম সজিব, দুবাই প্রবাসী মুজিবুর রহমান ও সৌদি প্রবাসী মফিজুল ইসলাম রিপন ও শিক্ষানুরাগী অধ্যাপক আবদুল আওয়াল সিদ্দিকীর সহায়তায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page