মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ অব্যাহত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ
করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে কুমিল্লা চৌদ্দগ্রামের মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ব্যাপক ভূমিকা লক্ষ করা যাচ্ছে। করোনা প্রতিরোধ করতে ফাঁড়ির উদ্যোগে হাইওয়ের বিভিন্ন বাসযাত্রী, হাটবাজারে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

প্রাণঘাতি করোনাভাইরাসের এই ক্রান্তিকালে হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ একেএম শরফুদ্দীনের নেতৃত্বে হাটবাজারে গিয়ে মাস্ক বিতরণসহ সংক্রমণ প্রতিরোধে জনসচেতনামূলক বক্তব্য রাখেন। প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে প্রচারণা চালান।

জানা গেছে, রোববার (২১ মার্চ) দুপুরে উপজেলার মিয়াবাজারে বাসযাত্রী, দোকানদার, ক্রেতা ও পথচারীদের মাঝে নিজহাতে মাস্ক বিতরণ করেন। এসময় অধিকাংশ মানুষকে মাস্কবিহীন অবস্থায় বাজারে চলাচল করতে দেখা যায়। ফাঁড়ির অফিসার ইনচার্জ তাদের ডেকে মাস্ক পরিধাণ করতে বাধ্য করেন। প্রাণঘাতি করোনাভাইরাসের এই ক্রান্তিকালে এলাকাবাসীর উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করছেন। তখন ৫০০ ব্যক্তির মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, হাইওয়ে কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আবুল হোসেন, এসআই মোঃ খোকন মিয়া, এসআই আইয়ুব আলী, সেরেস্তাদার মনিরুজ্জামান, স্থানীয় যুবলীগ নেতা আব্দুল লতিফ, উজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল সহ মিয়াবাজারের জনসাধারণ ও ব্যবসায়ী বৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page