মুজিব ভাইয়ের সাথে থেকে চৌদ্দগ্রামর উন্নয়নে কাজ করাই আমার প্রধান লক্ষ্য-জেলা পরিষদ সদস্য ভার্ড কামাল

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লা জেলা পরিষদের চৌদ্দগ্রাম ওয়ার্ড থেকে নবনির্বাচিত সদস্য এমরানুল হক কামাল (ভার্ড কামাল) প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের সাথে ধারাবাহিক সৌজন্য সাক্ষাতের অংশ হিসেবে ১নং কাশিনগর, ২নং উজিরপুর ও ৩নং কালিকাপুর ইউনিয়ন পরিষদে সৌজন্য সাক্ষাত করেছেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সারাদিন ব্যাপী ৩টি ইউনিয়নে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় প্রতিটি ইউনিয়নে ভার্ড কামালকে ফুল দিয়ে বরণ করে মিষ্টিমুখ করান।

অনুষ্ঠানে প্রাধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ সদস্য এমরানুল হক কামাল (ভার্ড কামাল) বলেন, ‘চৌদ্দগ্রামের গণমানুষের আস্থা ও বিশ্বাসের শেষ ঠিকানা, সাবেক সফল রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি’র দিক নির্দেশনায় সকল বরাদ্দ সুষম বন্টন করে উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে কাজ করবো। চৌদ্দগ্রামে মুজিব ভাইয়ের বিকল্প আর নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রিয় নেতাকে আবারও জাতীয় সংসদ সদস্য নির্বাচিত করতে সকলকে সাথে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাব’। এ সময় তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কাশিনগর ইউপি চেয়ারম্যান মো: মোশাররফ হোসেন, উজিরপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম, কালিকাপুর ইউপি চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, হাইওয়ে কমিউনিটি পুলিশের সভাপতি আবুল হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সিরাজুল ইসলাম মেম্বার, উপজেলা যুবলীগ নেতা ওমর ফারুক, কনকাপৈত ইউনিয়ন আ’লীগ নেতা মাইন উদ্দিন মামুন, কনকাপৈত ইউনিয়ন পরিষদ সদস্য নাজিম উদ্দিন, কালিকাপুর ইউনিয়ন আ’লীগের সমাজ কল্যাণ সম্পাদক জসিম উদ্দিন মজুমদার, কৃষকলীগের সভাপতি শামসুদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, তিনটি ইউনিয়নের সকল সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যসহ আ’লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page