মুজিব শতবর্ষ উপলক্ষে বিটিসিএল কর্মচারী সমন্বয় পরিষদের আলোচনা সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার।।
মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে কুমিল্লা বিটিসিএল টেলিকম বিভাগের নবগঠিত আহবায়ক কমিটির উদ্যেগে সোমবার সকাল সাড়ে ১০ টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্টানের প্রথমপর্বে পবিত্র কোরান থেকে তেলোয়াত করা হয়। এরপরেই শুরু হয় আলোচনা অনুষ্ঠান।

গত ২২ নভেম্বর কুমিল্লা বিটিসিএল টেলিকম বিভাগের কর্মচারী সমন্বয় পরিষদের আহবায়ক কমিটি গঠন করা হয়। সোমবার অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথিসহ অন্যান্যরা আনুষ্ঠানিকভাবে নব গঠিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব মোঃ মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মুজিব শতবর্ষ উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় দেশ ও জাতির শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মহানগরের শ্রম বিষয়ক সম্পাদক ও সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মোঃহাসান খসরু, বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক শেখ ফরিদ এম এ ফাত্তাহ, নগরীর ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর এ.কে সামাদ সাগর, জাতীয় শ্রমিক লীগ কুমিল্লা মহানগরের যুগ্ম আহবায়ক ও বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদের কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান ভূইয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদের কুমিল্লা বিটিসিএল টেলিকম বিভাগের আহবায়ক মোঃ মিজানুর রহমান। আলোচনা সভা সঞ্চালনা করেন যুবলীগ কর্মী তানভীর রহমান শুভ।

আমন্ত্রিত অতিথি ছিলেন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর ছাত্রলীগের আহবায়ক আবদুল আজিজ সিহানুক।

মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক মোঃ মানিকুল ইসলাম ভূঁইয়া, সদস্য মোঃশাহজাহান, মোঃ শফিকুর রহমান, মোঃ হাছান মাহমুদ চৌধুরী সুমন, মোঃ নজরুল ইসলাম মাষ্টার, মোঃ হানিফ মিয়া, বিদ্যুৎ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মহসীন কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, পানি উন্নয়বোর্ডের শ্রমিকলীগের সভাপতি মোঃ শাহ আলম,সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ, সোনালী ব্যাংক এমপ্লীয়জ ইউনিয়ন ২০২ এর সভাপতি আলী হোসেন ও সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর সহ-সভাপতি হাজী আবদুল কাদের খান প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page