মুরাদনগরে অসহায় পরিবারের পাশে বন্ধন; শতাধিক পরিবারের মুখে হাসি ফুটালেন বন্ধন

এন এ মুরাদ।।
দ্রব্যম‚ল্যের ক্রমাগত উর্ধগতিতে নিন্ম আয়ের পরিবারগুলো যখন জীবন বাঁচাতে দারিদ্রের সাথে সংগ্রাম করে তখনই তাদের পাশে এসে দাঁড়ায় মুরাদনগর উপজেলার ‘‘পূর্বধৈইর সামাজিক সংগঠন বন্ধন’’। গত দুই বছর পূর্বে গঠিত সামাজিক এই সংগঠন করোণায় ত্রান বিতরণের মধ্যে হয়ে উঠে ওই এলাকার অসহায় মানুষের কাছে প্রাণের বন্ধন। এর পর থেকে রীতিমতো ওই সংগঠন থেকে গরীব পরিবারের বিয়ে-সাধি, ঈদ, পূজা, অসুস্থ্যের সেবা, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ ও ভাষা শহীদদের স্বরণে নির্মাণ করেছেন শহীদ মিনার।

এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে পবিত্র রমজানকে সামনে রেখে বাঙ্গরা বাজার থানাধীন প‚র্বধৈইর বাজারে প্রায় শতাধিক পরিবারের মাঝে ডাল, তেল, চিনি, মুড়ি বিতরণ করেছেন সামাজিক সংগঠন বন্ধন।

রমজানের ওই খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি কামরুল হাসান ভ‚ইয়া, সাধারণ সম্পাদক সুজন ভ‚ইয়া, সহ-সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন, প্রচার সম্পাদক তানভীর আহমেদ। সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফারুক হোসেন, অরবিন্দ নাগ, কবির সওদাগর, প্রদীপ দাস,কালন মিয়া বাবু, মহসিন, পার্থ ও আরিফ।

সামাজিক সংগঠন বন্ধনের সভাপতি কামরুল হাসান ভূইয়া জানান, বন্ধনের সকল সদস্যের সহযোগীতায় গত দুই বছরে আমরা ১২টি অসহায় গরীব পরিবারের মেয়ের বিয়ে সম্পন্ন করেছি, অসুস্থ ৬ জনের চিকিৎসা, বাজারে একটি বিশুদ্ধ পানির গভীর নলকূপ, ও ভাষা সৈনিক ধীরেন্দ্রনাথ দত্তের শশুর বাড়ির পাশে পূর্বধৈইর প্রাথমিক বিদ্যালয়ে একটি শহীদ মিনার নির্মাণ করেছি।

এছাড়াও বৃক্ষ রোপণ, প্রতি ঈদে শাড়ি , লুঙ্গি ও ঈদ সামগ্রী বিতরণের মাধ্যমে অসহায় মানুষের পাশে দাঁড়ায় পূর্বধৈইর সামাজিক সংগঠন বন্ধন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page