মুরাদনগরে ঈদগাঁহ ও কবরস্থানের উন্নয়নের ২৫ লাখ টাকা দিলেন ইউসুফ হারুন এমপি

মনির খাঁন।।
কুমিল্লা মুরাদনগর উপজেলার উন্নয়নের লক্ষ্যে রহিমপুর পঞ্চায়ন শাহী ঈদগাঁহ ও কবরস্থানের জন্য ব্যাক্তিগত তহবিল থেকে পঁচিশ (২৫) লক্ষ টাকা অনুদান প্রদান করেন কুমিল্লার ৩ মুরাদনগরের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

আজ বিকেলে তুমুল বৃষ্টি উপেক্ষা করে পাঁচটি গ্রামের সহস্রাধিক গন্যমাণ্য ব্যাক্তিবর্গ ও আপামর জনসাধারন উপস্থিতিতে উপজেলার নবিপুড় পশ্চিম ইউনিয়নে রহিমপুর পঞ্চায়ন শাহী ঈদগাঁহ মাঠে ঈদগাঁহ ও কবরস্থান উন্নয়নের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নবীপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল খালেকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসি আইয়ের সাবেক সভাপতি কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)।

এসময় তিনি রহিমপুর পঞ্চায়ন শাহী ঈদগাঁহ ও কবরস্থানের উন্নয়নের জন্য এমপি এর ব্যাক্তিগত তহবিল থেকে পঁচিশ (২৫) লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

ইউপি সদস্য আবু কাউছার ভূইয়ার উপস্থাপনায় উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন ইউপি সদস্য আশ্রাফুল ইসলাম, মুরাদনগর সদর ইউপি চেয়ারম্যান কাজী তুফরীজ এটন,নুরুল ইসলাম ভূঞা, হাবীবুর রহমান, সাদেক ভূঞা।

সভায় উপস্থিত ছিলেন সদর ইউপি সদস্য আল আমিন বাদশা, ইদ্রিস মিয়া, ছবির আহাম্মদ, উপজেলা তাতী লীগের আহ্বায়ক আজিজুল হক, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজ খান, কামাল উদ্দিন, মাসুম ভূঞা, নাজিম উদ্দিন ভূঞা, আলী আজগর, আলাউদ্দিন, শাহ আলম, ইসমাইল সরকার, আবু তাহের।

অনুষ্ঠান শেষে দোয়া ও বিশেষ মোনাজাত করেন রহিমপুর হেজাজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আমির হোসেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page