মুরাদনগরে ক্ষতিগ্রস্ত গরুর খামার মালিকের পাশে ইউএনও

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে বিদ্যুৎস্পর্শে এক খামারে ৬টি গরু মারা যাওয়ার বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশের পর সে খামার মালিকের পাশে দাড়িয়েছেন ইউএনও। রোববার দুপুরে এ নিয়ে কুমিল্লা নিউজ অনলাইনে সংবাদ প্রকাশের পর ক্ষতিগ্রস্ত খামার মালিক সফিকুল ইসলামের বাড়িতে ছুটে যান মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ নগদ ১০হাজার টাকা তুলে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ জানান- উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনায় সরেজমিনে গিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত খামার মালিককে দশ হাজার টাকা সহায়তা দেওয়া হয়েছে। মৃত. গরুর আনুমানিক দাম নির্ধারণ করে ক্ষয়ক্ষতির প্রতিবেদন দেয়ার জন্য স্থানীয় মেম্বার ও প্যানেল চেয়ারম্যানকে দায়িত্ব দেয়া হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর তা জেলায় পাঠানো হবে এবং সেখান থেকে বরাদ্দ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী সহায়তা প্রদান করা হবে।

উল্লেখ্য, কুমিল্লার মুরাদনগরে বিদ্যুৎস্পর্শে ৬টি গরু মারা গেছে আর এ ঘটনায় খামারের মালিক সফিকুল ইসলাম সহ তার খামারের ৫টি গরু আহত হয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের কালিপুরা গ্রামে সফিকুল ইসলামের ঘোয়ালঘরে এ ঘটনা ঘটে। আহত গরুর খামারের মালিক সফিকুল ইসলাম ওই গ্রামের মৃত. মালু মিয়ার ছেলে। মারা যাওয়া গরু গুলোর মধ্যে ২টি ষাঁড়, ২টি বাছুর, ২টি গাভী রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page