মুরাদনগরে গোমতী নদীর বেরিবাদের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

মনির খাঁন মুরাদনগর উপজেলা প্রতিনিধি:
৬৪ জেলার অভ্যন্তরস্ত নদী,খাল, জলাশয় সমূহের অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম পানিসম্পদ মন্ত্রণালয়ের নির্দেশ ক্রমে,কুমিল্লা জেলা প্রশাসন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড আজ মুরাদনগর উপজেলাধীন পানি উন্নয়ন বোর্ড এর অধিগ্রহণকৃত

উপজেলার ১৫ নং নবীপুর পশ্চিম ইউনিয়নে রহিমপুর মৌজার ,চৌধুরী কান্দি হতে মুরাদনগর খেলার মাঠ পর্যন্ত গোমতী বেড়িবাঁধ দুই পাশের ৪৮ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং অবৈধ স্থাপনার ব্যবহৃত গ্যাস লাইন এবং বিদ্যুৎ লাইন অপসারণ করা হয়েছে।

অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামীম আরা এবং মুরাদনগর উপজেলা ভূমি কর্মকর্তা সাইফুল ইসলাম কমল সহ মুরাদনগর থানা পুলিশ।

উল্লেখ্য বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সহকারী রাজস্ব কর্মকর্তা শাহাদাত হোসেন জানান বিগত এক বৎসর যাবৎ সকল অবৈধ স্থাপনা দখলদারকে মৌখিকভাবে জানানো হয়েছে যার যার স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য, তারপরও বিগত এক মাস আগে ৪৮ টি অবৈধ স্থাপনাদের কে নোটিশের মাধ্যমে জানানো হয়েছে, তাই আজ সোমবার সকাল ১০ ঘটিকা থেকে সন্ধ্যা পর্যন্ত বেরিবাদের দুইপাশের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। তিনি আরো বলেন গোমতী বেরিবাদের দুইপাশে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page