মুরাদনগরে নারী উদ্যোক্তাদের বিক্ষোভ মানববন্ধন ও প্রতিবাদ সভা

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নারী উদ্যোক্তা এবং নারী নেত্রী শাহিন আক্তার মায়াকে হুমকি-ধমকির আপত্তিকর অডিও ভাইরাল সহ নানা অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মানববন্ধন এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে জাতীয় মহিলা সংস্থা মুরাদনগর উপজেলা শাখার উদ্যোগে উপজেলার ত্রিশ এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়। এতে বিজনেস ম্যানেজমেন্ট, ই-কমার্স ফ্যাশন ডিজাইন, ইনটোরিয়াল ডিজাইন, বিউটি পার্লার, ইভেন্ট ম্যানেজমেন্ট বিভাগের আড়াই শতাধিক নারী উদ্যোক্তা এবং শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এ সময় একটি প্রতারকচক্র ফাঁদ পেতে সংস্থার চেয়ারম্যান শাহীন আক্তার মায়ার কল রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার সাথে জড়িতদের বিচার দাবি করা হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন মহিলা সংস্থার চেয়ারম্যান মায়া দীর্ঘদিন যাবৎ নারীদের অধিকার রক্ষা তাদেরকে প্রশিক্ষণ এবং উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তার সাফল্যে ঈর্ষান্বিত হয়ে একটি প্রতারক চক্র ষরযন্ত্র করে তার আপত্তিকর একটি অডিও সামাজিক গণযোগাযোগ মাধ্যমে ভাইরাল এবং প্রচার করে।

আপত্তিকর এ কল রেকর্ডকে পুঁজি করে কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়। বিষয়টি নিয়ে ওই উপজেলার নারী উদ্যোক্তাসহ সচেতন মহলের চরম ক্ষোভ ছড়িয়ে পরেছে। মানববন্ধন এবং প্রতিবাদ সভায় নারী উদ্যোক্তারা ষরযন্ত্রের সাথে জড়িতদের চিহ্নিত করে বিচারের আওতায় আনার দাবি জানান। এতে বক্তব্য রাখেনমহিলা সংস্থার প্রশিক্ষণার্থী আমেনা বেগম, শিমুল বেগম, ঝরনা বেগম, আয়েশা সিদ্দিকা, তাহমিনা আক্তার প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page