মুরাদনগরে নির্বাচন কর্মকতার্দের ইভিএমএ ভোট গ্রনের জন্য প্রশিক্ষন শুরু

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
ষষ্ঠ ধাপের ইউনয়ন পরিষদ নির্বাচন আগামী ৩১ জানুয়ারী কুমিল্লার মুরাদনগর উপজেলার ২১টি ইউনিয়নের ১৯৭টি কেন্দ্রের সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)এর মাধ্যমে নিবার্চন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ওই নিবার্চনে দায়িত্বরত ৬ হাজার ১২ জন কর্মকতার্কে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এ ভোট গ্রহনের জন্য দুই দিন ব্যাপী প্রশিক্ষন শুরু হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টা থেকে উপজেলা সদরের কাজী নোমান আহম্মেদ ডেগ্রী কলেজ ও নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে এই প্রশিক্ষন চলে।

পিজাইটিং অফিসার হিসেবে ১৯৭জন, সহকারি পিজাইটিং অফিসার হিসেবে ২৩২৬ জন ও পোলিং অফিসার গিসেবে ৩৪৮৯ জনকে এই প্রশিক্ষন দেওয়া হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা অঞ্চলিক নিবার্চন কর্মকতার্ আরিফুল ইসলাম, মোজাম্মেল হোসেন, কুমিল্লা জেলা নিবার্চন কর্মকতার্ মঞ্জুরুল ইসলাম, এনআইডি সহকারি পরিচালক ফারজানা ফাতেমা, ফারজানা রহমান, রিটার্নিং কর্মকতার্ ও মুরাদনগর উপজেলা নিবার্চন কর্মকতার্ মাসুদ আহমদ সিকদার, রিটার্নিং কর্মকতার্ ও আদর্শ সদর উপজেলা নিবার্চন কর্মকতার্ কামরুল হাছান, রিটার্নিং কর্মকতার্ ও মেঘনা উপজেলা নিবার্চন কর্মকতার্ জাহিদ হোসেন, রিটার্নিং কর্মকতার্ ও চৌদ্দগ্রাম উপজেলা নিবার্চন কর্মকতার্ ফারুক হোসেন, রিটার্নিং কর্মকতার্ ও বরুড়া উপজেলা নিবার্চন কর্মকতার্ আজহারুল ইসলাম, রিটার্নিং কর্মকতার্ ও দেবিদ্বার উপজেলা নিবার্চন কর্মকতার্ আলতাফ হোসেন প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page