মুরাদনগরে ব্যাতিক্রমি আয়োজনে দুই পুলিশ কনেষ্টবলকে বিদায় দিলেন ওসি

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগর থানায় চাকুরী জীবনের দীর্ঘ ৩৯ বছর শেষে এক ব্যাতিক্রমি বিদায় অভিনন্দনের মধ্য দিয়ে অবসর নিয়ে ফুল আর রঙ্গিন বেলুন সজ্জিত সরকারি গাড়িতে চড়ে নিজ বাড়িতে ফিরেছেন মুরাদনগর থানায় কর্মরত থেকে অবসরপ্রাপ্ত দুই পুলিশ কনেষ্টবল মোঃ ইকবাল হোসেন, মোঃ সামছুল হক।

রবিবার দুপুরে কুমিল্লার মুরাদনগর থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসিম এর উদ্যোগে এই ব্যতিক্রমী আয়োজন করেন থানা চত্বরে।

বিদায় অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করেন। মুরাদনগর থানায় তাহার সহকর্মীরা সন্মানজনকভাবে দুই পুলিশ সদস্যকে তার পরিবার ও স্বজনদের মাঝে পৌঁছে দেয়ার জন্য থানার সরকারি গাড়িটিকে ফুল ও রঙ বে-রঙের বেলুনে সজ্জিত করা হয়।

বিদায় সম্মাননা ও অভিনন্দন অনুষ্ঠান শেষে থানার ওসি মোঃ আবুল হাসিম তাহাদেরকে গাড়িতে তুলে দেন এবং গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন।

পুলিশ কনেষ্টবল অনুভূতি ব্যাক্ত করে বলেন, বিগত ৩৯ বছর বাংলাদেশ পুলিশ বাহিনীতে শ্রম দিয়েছি। চাকুরী জীবন ছেড়ে অবসরে আসার সময় আমার সহকর্মীরা আমাকে যে সন্মান দিয়েছেন সে অনুভূতি প্রকাশের ভাষা আমার নেই। তবে মুরাদনগর থানার ওসি স্যার ও সকল সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ ব্যাপারে মুরাদনগর থানার জনবান্ধব ও মানবিক অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসিম জানান, মুরাদনগর থানায় যোগদান দেওয়ার পর আমি প্রথমবার বার এমন ব্যাতিক্রমি আয়োজনে অবসর প্রাপ্ত দুই পুলিশ কনেষ্টবল মোঃ ইকবাল হোসেন এবং মোঃ সামছুল হক কে বিদায় সম্মাননা দেওয়া হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page