মুরাদনগরে শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

মনির খাঁন।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শীতকালিন ক্রীড়া এবং শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার কবি নজরুল মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা স্কুল মাদআসা ও কারিগরি শিক্ষা সমিতির সার্বিক ব্যবস্থাপনায় পুরস্কার বিতরণী আনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ আলাউদ্দিন ভূঞা জনীর সভাপতিত্বে পুরস্কার বিতরণের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

বাঙ্গরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড্যাভেকেট আবুল কালাম আজাদ তমাল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজমুল হুদা, উপজেলা কৃষি কর্মকর্তা পাবেল খান পাপ্পু, উপজেলার মুক্তিযুদ্ধা কমান্ডার হারুন আর রশিদ, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান তালুকদার, বাঙ্গরার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজ উদ্দিন।

উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা মোহাম্মদ আলী, প্রকৌশলি রায়হানুল আলম চৌধুরী, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মমতাজ বেগম, ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন কাজী তুফরীজ এটন, ভিপি জাকির হোসেন, রহিম পারভেজ, গোলাম কিবরিয়া খোকন, সৈয়দ সওকত আহম্মেদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার কোহিনূর বেগম, প্রাথমিক শিক্ষা অফিসার ফওজিয়া আক্তারসহ আরো অনেকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page