মুরাদনগরে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপন করেন স্বেচ্ছাসেবকলীগ

মুুরাদনগর প্রতিনিধি।।
‘‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস’’ এই শ্লোগানেকে সামনে রেখে মুরাদনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, চলচ্চিত্র প্রদর্শন ও দোয়া মাহফিল করে উপজেলা সেচ্ছাসেবক লীগ। সোমবার বিকালে মুরাদনগর উপজেলার কবি নজরুল মিলনায়তনে এই অনুষ্ঠান করেন তারা।

অনুষ্ঠানে সোহেল মোহাম্মদ রানা পরিচালিত মুজিব আমার পিতা চলচিত্রটি দেখানো হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ডক্টর আহসানুল আলম সরকার কিশোর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুজিব আমার পিতা চলচিত্রটির নির্মাতা প্রযোজক সোহেল মোহাম্মদ রানা।

আলোচনা সভা ও মিলাদ মাহফিল শেষে শিশু রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ডক্টর কিশোর আলম বলেন, আমাদের আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ, এদেশের শিশুদের স্নেহ মমতা ও ভালবাসা দিয়ে গড়ে তুলতে হবে। অবুঝ শিশু শেখ রাসেলকে যারা নির্মম ভাবে হত্যা করেছে তারা মানুষ নামের পশু। এই বাংলার মাটিতেই তাদের বিচার এই হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মুরাদনগর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুর রহমান হেলাল, সাধারণ সম্পাদক কাজী আলাউদ্দিন, সহ সভাপতি জাকারিয়া সরকার, সাংগঠনিক সম্পাদক আফাজউদ্দিন খান, ধর্ম সম্পাদক আজমল দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কৃষি সম্পাদক আমির সহ আরোও অনেকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page