মুরাদনগরে সন্ত্রাস এবং মাদক বিরোধ সমাবেশ

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে মাদক, সন্ত্রাস, ও বাল্য বিবাহসহ আইন শৃংখলার উন্নয়নে মতবিনিময় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে বিট পুলিশিং কমিটির উদ্যোগে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়ন পরিষদে এ সমাবেশের আয়োজন করা হয়।

ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিনের সভাপতিত্বে এবং কোম্পানীগঞ্জ বদিউল আলম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল ইসলামের সঞ্চলনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি আবুল খায়ের, সমাজ সেবক মোসলেহ উদ্দিন, দিলিপ সাহা, ইউপি সদস্য গোলাম মোস্তফা, মজিবুর রহমান, রেহান উদ্দিন প্রমুখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওসি সাদেকুর রহমান বলেন, মুরাদনগর উপজেলার সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন একজন স্বচ্ছ এবং উদার মনের মানুষ, তিনি কখনো অন্যায়কে প্রশ্রয় দেন না, তিনি আমাকে নির্দেশ দিয়েছেন মাদক, সন্ত্রাস, চাঁদাবাজীর সাথে যারাই জড়িত থাকুক আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিতে। তিনি বলেন, আমি যেকোন মুল্যে মুরাদনগর থানা এলাকাকে অপরাধমুক্ত করবো। এ সময় তিনি এলাকাবাসীর দীর্ঘদিনে দাবি উপজেলার কোম্পানীগঞ্জ বাস টার্মিনাল এলাকাকে যানজট এবং মাদকমুক্ত করারও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page