মুরাদনগর সিদ্ধেশ্বরী ফেমাস ক্লাবের কার্যকরী কমিটি গঠন

কুমিল্লার মুরাদনগর সিদ্ধেশ্বরীতে ২০২২-২০২৪ খ্রি. জন্য ফেমাস ক্লাবের (রেজিঃ নং-২০৫৮) কার্যকরী কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

সিদ্ধেশ্বরীতে ফেমাসের নিজস্ব কার্যালয়ে স্থায়ী কমিটি এবং উপদেষ্টা মন্ডলী এবং ক্লাবের সিনিয়র সদস্যদের সিদ্ধান্ত অনুযায়ী কমিটি গঠন করা হয়েছে। ২০২২-২০২৪ খ্রি. জন্য সভাপতি মনোনীত হয়েছেন মোঃ শাহাদাত হোসেন , সহ-সভাপতি নাজিম উদ্দীন সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক, সহ-সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন, কোষাধ্যক্ষ মোঃ মেরাজুল হাসান। উক্ত কমিটির অন্যান্যরা হলেন সাহিত্য সম্পাদক মোঃ রাসেল আহমেদ, সহ সাহিত্য সম্পাদক মোঃ সোহরাব হোসেন শাকিল, ক্রীড়া সম্পাদক মোঃ মাহফুজ সরকার, সহঃ ক্রীড়া সম্পাদকঃ মোঃ ফারুক সরকার, পরিবেশ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সহঃ পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রুহুল আমিন এবং ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ সরকার।

এসো কাজ করি মানুষের তরে এই স্লোগান কে সামনে রেখে ২০০৭ সাল থেকে ফেমাস ক্লাবের পথচলা শুরু হয়। তারপর থেকে এলাকার সংগঠন টি গরীব, দুস্থ , অসহায় মাঝে রিকসা ও সেলাই মেশিন প্রদান, স্যানিটারি ল্যাট্রিন প্রদান, ইদ সামগ্রী বিতরন, রোগীদের চিকিৎসা বাবদ আর্থিক সহায়তা প্রদান সহ প্রতিমাসে একবার বিশেষজ্ঞ ডাক্তারের তত্বাবধানে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করে আসছে।

ধর্মীয় অনুশাসন পালন ও জ্ঞানের পরিধি বৃদ্ধির জন্য বার্ষিক মাহফিলের আয়োজন করে থাকে। ফেমাস ক্লাব সমাজ সেবায় অবদানের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ সেবা অধিদপ্তর থেকে নিবন্ধন লাভ করে যার নং ২০৫৮।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page