মুরাদনগর হাসপতালে এম্বুলেন্স ও ১৩টি স্কুলে বেঞ্চ প্রদান

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৭লাখ ৬২হাজার ৫শ’ টাকা মূল্যের একটি এম্বুলেন্স ও ১৩টি মাধ্যমিক স্কুলে ১৩লাখ ৯২হাজার ২শত ৫৪টাকা মূল্যের বেঞ্চ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ প্রঙ্গনে স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের আওতায় অবকাঠামো উন্নয়ন উপ-প্রকল্পের এ কার্যক্রম বাস্তবায়নে এম্বুলেন্স ও বেঞ্চ বিতরনে করা হয়।
স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এম্বুলেন্সের চাবি হস্তান্তর ও বেঞ্চ প্রদান কার্যক্রমের উদ্ধোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি ম. রুহুল আমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি মো: হানিফ সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাজমুল আলম, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর কবির, উপজেলা উন্নয়ন ফেসিলিলেটর জাহিদুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সফিউল আলম তালুকদার, মুরাদনগর নূরুন্নাহার বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা হাছিনা আক্তার, নবীপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, সদর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: আক্তার হোসেন প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page