মোকামের ইউপি সদস্য জাকিরের পক্ষ থেকে আবুল হাশেম খান এমপিকে ফুলের শুভেচ্ছা

ষ্টাফ রিপোর্টার
কুমিল্লার বুড়িচং উপজেলার ৭নং মোকাম ইউনিয়নের ২ নং (মিথলমা-শিকারপুর) ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য মোঃ জাকির হোসেন বৃহস্পতিবার (১৭ ফেব্রæয়ারী) সকালে কুমিল্লা-০৫ (বুড়িচং-ব্রাহ্মনপাড়া) আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবুল হাশেম খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

৭ম ধাপের সারাদেশে গত ৭ ফেব্রæয়ারী যে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল তাতে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের তরুণদের অহঙ্কার, সমাজ সেবক, তরুণ-বৃদ্ধ সকলের নিবেদিত প্রাণ এবং সাংবাদিক মোঃ জাকির হোসেন প্রতিদ্বন্ধিতা করেন। এতে তিনি একাধিক প্রার্থীকে পরাজিত করে বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার সকালে তিনি কুমিল্লা-০৫ (বুড়িচং-ব্রাহ্মনপাড়া) সংসদীয় আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবুল হাশেম খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে কুমিল্লা মহানগরীর রেসকোর্স এলাকায় তার “সাঁঝের মায়া” বাসভবনে উপস্থিত হন। পরে এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আর টিভির স্টাফ রিপোর্টার গোলাম কিবরিয়া, বুড়িচং আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ তাজুল ইসলাম, বুড়িচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক বাবু, সমাজ সেবক ও বিশিষ্ট্য ব্যবসায়ী মোঃ নজরুল ইসলাম, প্রবাস ফেরত মোঃ খোরশেদ আলম, ইশর আহমেদ, নাসিমসহ আরো অনেকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page