মোচাগড়া প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে শীতার্তদের কম্বল বিতরণ

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার ১০নং যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া পূর্বপাড়া প্রবাসী কল্যাণ সংগঠনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঁঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে ওই কম্বল বিতরণ করা হয়।

কুলুবাড়ি আদর্শ মহিলা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা নজরুল ইসলামের সভাপতিত্বে কম্বল বিতরণের পূর্বে বক্তব্য রাখেন, ইউপি সদস্য নান্নু মিয়া বেগ, সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, ইন্সুরেন্স কর্মকর্তা আব্দুল কাদির, দড়িপাড়া নান্নু মুন্সী মাদরাসার শিক্ষক আব্দুর রহিম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক বশির আহাম্মদ ডালিম, সমাজ সেবক আব্দুল লতিফ, সবুজ সাথী, নুরু মিয়া ও আব্দুল জলিল প্রমুখ।

সভাপতির বক্তব্যে মাওলানা নজরুল ইসলাম প্রবাসী কল্যাণ সংগঠনের এ মহতি উদ্যোগকে স্বাগত জানান। পাশাপাশি প্রবাসীসহ অন্য সকল শ্রেণি পেশার মানুষ এ ধরণের জনকল্যাণমূখি কার্যক্রমে এগিয়ে আসলে সাধারণ মানুষের দূর্ভোগ লাঘব হবে ও সমাজে একে অপরের মধ্যে বন্ধন তৈরী হবে।

ইউপি সদস্য নান্নু মিয়া বেগ সাধারণ মানুষের পাশে দাড়াঁনোর জন্য প্রবাসী কল্যাণ সংগঠনকে ধন্যবাদ জানিয়ে বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। তাই প্রতিবেশী যেমন প্রতিবেশীর হক আছে, তেমনি বিত্তবানদের প্রতিও নিরীহ মানুষের হক আছে। প্রত্যেকেই যার যার সামর্থ অনুযায়ী যদি সাধারণ মানুষের পাশে দাড়াই তবেই সমাজে শান্তি বিরাজ করবে এবং আল্লাহর রহমত বর্ষিত হবে। কম্বল বিতরণ শেষে দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page