ময়নামতি সেনাকল্যাণ মাকের্টে ‘হোটেল আল-বাইক’ এর শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
ব্যাতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা ময়নামতি সেনাকল্যাণ মাকের্টে ‘হোটেল আল-বাইক’ এর শুভ উদ্বোধন হয়েছে। প্রথমদিনেই আপ্যায়ন করা হয় পথশিশু, এতিম সহ সুবিধা বঞ্চিত দুইশতাধিক লোক, সম্মানিত আলেম-ওলামা সহ ৫ শতাধিক আত্মীয়-স্বজনকে। খাবার গ্রহণ শেষে ফেরার পথে এতিম, পথশিশুদের হাতে তুলে দেওয়া উপহার বক্স। এতে ছিল কয়েক রকমের নিত্যপণ্য।

ঐতিহ্যের কুমিল্লায় অন্যতম পর্যটন জোন হিসেবে পরিচিত ময়নামতি-ক্যান্টমার্কেট এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উত্তর পাশে শুক্রবার (১১ মার্চ) রাত ৮ টায় ফিতা ও কেক কেটে রেস্টুরেন্টটির আনুষ্ঠানিক যাত্রা সূচনা উপলক্ষে উদ্বোধন ঘোষনা করেন প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী কে হোসেন গ্রুপের এমডি মো. কামাল হোসেনের মহীয়সী মাতা রুফিয়া খাতুন। এসময় তাদের আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

হোটেল আল বাইক এর সত্ত্বাধিকারী মো. কামাল হোসেনের জানান, কুমিল্লা সবসময়ই দেশিয় ও আন্তর্জাতিক অতিথিদের ভিড় লেগে থাকে। ব্যবসায়িক বা ভ্রমণ যে কাজেই আসুকনা কেন, কুমিল্লা সবসময় অতিথেয়তা দিয়ে তাদের মন জয় করে নিয়েছে। এইসব আতিথিরা সবসময় ভাল সার্ভিস, ভাল পরিবেশ এবং ২৪ ঘণ্টা খোলা থাকে এরকম নিরাপদ জায়গার খোঁজ করে প্রবাসী অধ্যুসিত কুমিল্লায় পর্যটন জোন হিসেবে পরিচিত ময়নামতি-ক্যান্টমার্কেট এলাকায় হোটেলটি প্রতিষ্ঠা করা হয়েছে। খাবার নতুনত্ব, বিচিত্রতা, অন্দরসজ্জা সব মিলিয়ে অতিথিদের মনকে সর্বদাই চঞ্চল করে তুলবে। আশা রাখছি অবস্থিত হোটেলটি সুস্বাদু খাবারের রেসিপি নিয়ে আসবেন নিয়মিত।

হোটেল আল-বাইক রেস্টুরেন্টে থাই, চাইনিজ, বাংলা, বিয়ে, জন্মদিন কিংবা যে কোন কর্পোরেটর পার্টি আয়োজনের কাস্টমাইজ ফুড মেনু থাকবে। এছাড়া বিশেষ অনুষ্ঠানের জন্য বেকারি আইটেম বিশেষ করে অভিজাত আয়োজনের যে কোনধরনের কেক, ব্রেড, কুকিজসহ সব ধরনের বেকারি আইটেম নিজস্ব অভিজ্ঞ শেফ এর মাধ্যমে তৈরি ও পরিবেশন করতে সক্ষমত হবে। এছাড়া পছন্দ করে অর্ডার দিয়ে খাওয়ার জন্য রয়েছে অর্ধ-শত বেশি ফুড মেনু। রয়েছে লাঞ্চ ও ডিনার বক্স এবং আন্তর্জাতিক মানের ক্যাটারিং সুবিধাও।

কুমিল্লা ক্যান্ট মার্কেট ময়নামতি সেনা কল্যাণ মার্কেটের (ইসলামী ব্যাংক ভবন) এর নিচতলায় সুবিশাল এ রেস্টুরেন্টে যে কোন অনুষ্ঠান আয়োজনের জন্য রুচিশীল সাজসজ্জা মাধ্যমে দর্শণীয় করা হয়েছে। রয়েছে সুইটস এন্ড বেকারী জোন, কফি বার ও জুস বার। বাচ্ছাদের জন্য আকর্ষনীয় কিডস প্লেয়িং জোন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page