ময়নামতি হায়দার পরিবারের মিথ্যা সংবাদ নিয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ

কুমিল্লা।। ০৪ আগষ্ট ২১
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দারের ছেলে আদান হায়দার বিরুদ্ধে কুমিল্লা স্থানীয় ও জাতীয় পত্রিকা, অনলাইন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নেতিবাচক সংবাদ প্রকাশিত হয়। একটি মহলের ইন্দনে পারিবারিক প্রতিহিংসা মুলক রাজনৈতিক প্রতিহিংসার জেরধরে সাংবাদিক কে মিথ্যা বানোয়াট ভুয়া তথ্য দিয়ে জাতীয় দৈনিক ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আদনান হায়দার বিরুদ্ধে কুরুচিপূর্ণ সংবাদ প্রকাশ করে। যাহা সম্পুর্ন মিথ্যা বানোয়াট।

আদনান হায়দার জানান, যে বিষয় নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। সম্পুর্ন বিষয়টি পারিবারিক। আমার আপন ফুফাত ভাই জনি তারই আপন মামাতো ভাই আমি আদনান।

কুমিল্লা-৫ আসনে এমপি এড আবুল হাশেম খাঁন, তারেক হায়দার জেলা পরিষদের সদস্য এবং ময়নামতি ইউনিয়ন এর একাধিকবারের নির্বাচিত চেয়ারম্যান লালন হায়দার কে বিষয়টি সমাধান করার জন্য বলেন।

বুধবার সকাল ১১ টায় এমপি এড আবুল হাশেম খাঁন পরিবারের সাথে বসে আবদুল মতিন খসরু এমপি থাকতেও যে বিরোধ ছিল তাদের পরিবারে আজ তা সমাধান করেন।

কুমিল্লা বুড়িচং ব্রাক্ষণপাড়া ৫ আসনের নবনির্বাচিত এমপি এড আবুল হাশেম খাঁন বলেন, ঘটনাটি ছিল সম্পুর্ন পারিবারিক ঝামেলা। আজ তাদের তিন ভাই, আখলাক হায়দার, তারেক হায়দার, লালন হায়দার এক সাথে নিয়ে মামাতো ফুপাতো ভাইয়ের মাঝে ঘটা ঘটনার সম্পুর্ন নিরশন হল।

তারেক হায়দার বলেন, আদনান আমার ভাতিজা ও জনি আমার ভাগিনা। উভয়ের মধ্যে মনমালন্যের কারনে গতকাল কিছু ভূল বুঝাবুঝি হয়েছিলো। জনি তাঁর বক্তব্যে আদনান হায়দারকে সন্ত্রাসীসহ বিভিন্ন অভিযোগ তুলেছিলো। মূলত এসকল বিষয়গুলো সঠিক নয়।

আমাদের অভিভাবক এডভোকেট আবুল হাসেম খান এমপি’র আন্তরিক চেষ্টায় আজ পারিবারিক বিরোধের সম্পূর্ণ নিরশন হল। একই রক্তের কেউ কারো শক্র নয়। একে অপরের সাথে মিলে মিশে মামাতো ভাই, আর ফুফাতো ভাই এক সাথে চলবে কাঁধে কাঁধ মিলিয়ে।

উপস্থিত এলাকাবাসী জানায়, আমরা এই পরিবারের সাথে মিলে মিশে রাজনৈতিক অঙ্গনে আছি। এবং আজীবন থাকব। আমরা এই পরিবারের শান্তি চাই। হিংসা প্রতিহিংসা চাই না।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page