রহিমা খাতুন নুরানী হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার মাহফিল

কুমিল্লা নিউজ।।
রহিমা খাতুন নুরানী হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও এলাকাবাসীর উদ্যোগে ইফতার মাহফিল ও কুমিল্লা-৫ ( বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এম এ জাহেরকে সংবর্ধনা অনুষ্ঠান এর আয়োজন করা হয়েছে।

কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের পূর্ব শাহদৌলতপুর মাধাইয়া বাড়ির অত্র মাদ্রাসা মাঠে শনিবার বাদ আসর এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতার মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠান অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মো. আনোয়ার হোসেন কন্ট্রাক্টর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এম এ জাহের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বুড়িচং উপজেলা চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা জনাব আখলাক হায়দার।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক, হাজী মো. ফজলুল হক লাকী, সমাজ সেবক ও শিক্ষানুরাগী মোস্তাক আহমেদ। খাদ্য পরিদর্শক মো. কামরুল হাসান মুকুল।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, হযরত মাওলানা কারী শাহজাহান সাঈদী।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন, হযরত মাওলানা শিহাব উদ্দিন জুহুরী।

এছাড়াও অনুষ্ঠানকে সফল করতে আয়োজক হিসেবে যারা ছিলেন, আবুল কালাম, মো. হোসেন ভুইয়া, নুরুল হুদা, ইউনুস মুন্সি, পারভেজ হোসেন, আনোয়ার হোসেন লাকী, মো. সাব্বির ভুইয়া।

উক্ত অনুষ্ঠানে অতিথি ও স্থানীয় এলাকাবাসীসহ রহিমা খাতুন নুরানী হাফিজিয়া মাদ্রাসা এতিম খানা শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page