রাষ্ট্রীয় মর্যাদায় ব্রাহ্মণপাড়ায় সাংবাদিক আনোয়ারুল ইসলামের পিতার দাফন সম্পন্ন

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দৈনিক আজকের পত্রিকার ব্রাহ্মণপাড়া উপজেলা প্রতিনিধি ও দৈনিক রূপসী বাংলার ব্রাহ্মণপাড়া প্রতিনিধি সাংবাদিক আনোয়ারুল ইসলামের পিতা বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান মানিক মিয়ার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

শুক্রবার ( ২ ফেব্রুয়ারি ) দুপুরে তার নিজ এলাকা উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর দক্ষিণ পাড়ায় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

মুক্তিযোদ্ধা আবদুল মান্নান মানিক মিয়ার দাফনের আগে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের একটি চৌকস দল ও শশীদল বিওপির ক্যাপ্ম কমান্ডার ফারুক কামালের নেতৃত্বে চৌকস একটি দল গার্ড অব অনার প্রদান করেন। এ সময় ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও ) স ম আজহারুল ইসলাম উপস্থিত ছিলেন।

তিনি বৃহস্পতিবার ( ১ ফেব্রুয়ারি ) সন্ধ্যা ৬ টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বিডিআর বর্তমান বিজিবির সুবেদার ( অবসরপ্রাপ্ত ) ছিলেন।

সাংবাদিক আনোয়ারুল ইসলাম জানান, তার বাবা আবদুল মান্নান মানিক মিয়া দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। তিনি শারীরিক নানা জটিলতা নিয়ে কুমিল্লার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নেন। পরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় মৃত্যুবরণ করেন।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা-৫ আসনের বর্তমান সাংসদ আলহাজ্ব মোহাম্মদ আবু জাহের, কুমিল্লা দ. জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, ব্রাহ্মণপাড়া মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইদ্রিস মিয়া মাস্টার, নুরুল ইসলাম, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. আমিনুল ইসলাম সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা হক পপি, ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সরকার জহিরুল হক মিঠুন, কুমিল্লা দ. জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তৈয়ব অপি, ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ব্রাহ্মণপাড়া বুড়িচং সংবাদের প্রকাশক ও সম্পাদক সাংবাদিক সৈয়দ আহমেদ লাভলু, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেসক্লাবের আইন বিষয়ক সম্পাদক শাহজাহান, প্রচার সম্পাদক সাংবাদিক আতাউর রহমান, ব্রাহ্মণপাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ফারুক আহমেদ, প্রতিদিনের কাগজ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি গাজী রুবেল সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page