লকডাউনের প্রথমদিনে কঠোর অবস্থানে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন

নিজস্ব প্রতিবেদকঃ
ঈদের পর বিধিনিষেধ শুরুর প্রথমদিন শুক্রবার সকাল থেকে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে দায়িত্ব পালন করছেন। উপজেলা সদরসহ রাস্তাঘাট বেশ ফাঁকা দেখা গেছে। রাস্তায় কিছু রিক্সা দেখা গেলেও ব্যাটারি ও সিএনজিচালিত অটোরিক্সা গাড়ি কম দেখা গেছে, যাদের মাঝে মধ্যে দেখা যাচ্ছে তাদের কঠোর জবাবদিহিতার আওতায় আনা হচ্ছে।

উপজেলার প্রতিটি রাস্তার মোড়ে মোড়ে চলাচল নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অবস্থান রয়েছে। বন্ধ রয়েছে দোকানপাট, শপিংমল, বিপণিবিতান। এছাড়াও উপজেলার সড়কগুলোতে জরুরি পণ্যবাহী পরিবহন ছাড়া কোনও গাড়ি চলাচল করতে দেখা যায়নি।

ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা বলেন, কঠোর বিধিনিষেধে সরকারের নির্দেশনা বাস্তবায়নে সকাল ৬টা থেকে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলছে। এ ছাড়া উপজেলার প্রবেশপথ বন্ধ করে দেওয়া হয়েছে। কোনো গণপরিবহন চলতে দেওয়া হচ্ছে না। জরুরি প্রয়োজনে যারা বের হয়েছে, তাদের মাস্ক বিতরণ করা হচ্ছে। এসময় তিনি আরো বলেন, লকডাউন কার্যকরে সর্বোচ্চ অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন।

লকডাউন কার্যকরে মাঠে আছেন সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা, থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহাসহ আনসার ও গ্রাম পুলিশ।
উল্লেখ্য, পূর্বঘোষিত তারিখ অনুযায়ী ২৩ জুলাই ভোর ৬টা থেকে শুরু হয়ে ৫ আগস্ট দিবাগত রাত ১২টা পর্যন্ত চলবে এই বিধিনিষেধ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page