লাকসামে আ.লীগ নেতা ফারুকের ছেলের আকিকা অনুষ্ঠানে হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার লাকসামে আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন ফারুকের দ্বিতীয় ছেলের আকিকা অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

দেশের অন্যতম শীর্ষ আইটি ব্যবসায়ী ফারুক বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য পদে রয়েছেন। মঙ্গলবার বিকেলে উপজেলার উত্তরদা ইউনিয়নের আতাকরা গ্রামে ফারুকের গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

হামলায় আহতরা হলেন- ফারুকের ভগ্নিপতি মীর হোসেন, আওয়ামী লীগ নেতা শহীদ, যুবলীগ নেতা জাফরসহ অনেকে।

দেলোয়ার হোসেন ফারুক বলেন, মঙ্গলবার আমার দ্বিতীয় ছেলে আদ্রিয়ান সিরাজ মোহাম্মদ শক্তির আকিকা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিকেলে ৫০ থেকে ৬০টি মোটরসাইকেলে করে আসা সন্ত্রাসীরা আমার ছেলের আকিকা অনুষ্ঠানে হামলা চালায়। তাদের অনেকে আকিকার খাবারও লুট করে নিয়ে যায়। রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে আমার প্রতিপক্ষ এমন ন্যক্কারজনক ঘটনা ঘটিয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আদ্রিয়ান সিরাজ মোহাম্মদ শক্তির আকিকা অনুষ্ঠান উপলক্ষ্যে ইফতার মাহফিলে লাকসাম-মনোহরগঞ্জের বিভিন্ন স্তরের মানুষকে দাওয়াত দেওয়া হয় এবং আশেপাশে দশটি গ্রামের ঘরে ঘরে ইফাতার পাঠানো হয়। এ ধরণের আকিকা অনুষ্ঠানে হামলার কারণে এলাকার মানুষ বিভিন্ন ভাবে ক্ষোভ প্রকাশ করেছে এবং নিন্দা জ্ঞাপন করেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page