লাকসামে এক সপ্তাহ ধরে নিখোঁজ রহমান নামে এক যুবক

সংবাদ বিজ্ঞপ্তি।।
কুমিল্লার লাকসাম পৌরসভার ৮ নং ওয়ার্ডের গুন্তি গ্রামের বাসিন্দা আব্দুর রহমান, বয়স আনুমানিক ২৩ বছর। পিতা আব্দুল জলিল। পেশায় একজন নির্মাণ শ্রমিক।

গত ১১ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ২ টায় রহমান জেলা শহর কুমিল্লায় নির্মাণ কাজে যাওয়ার জন্য নিজ বাড়ী থেকে বের হয়। যথা সময়ে সে বাড়ীতে ফিরে না আসায় তারা রহমান এর ব্যবহৃত মোবাইল নাম্বার এ যোগাযোগ করেন। মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তার পরিবার যথাসম্ভব সব জায়গায় খোঁজ করেন। পরিবার, বন্ধু – বান্ধব, আত্মীয় – স্বজন সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান পেতে ব্যার্থ হয়। অত:পর তার পরিবার কুমিল্লা জেলা শহরের সম্ভব সব জায়গায় খোঁজ করেও রহমান এর সন্ধান পান নি।

আব্দুর রহমান এর বাবা আব্দুল জলিল জানান – রহমান এর ব্যবহৃত ফোন বৃহস্পতিবার সারা রাত বন্ধ ছিলো এবং শুক্রবার অর্থাৎ ১২ নভেম্বর আনুমানিক সকাল সোয়া ৯ টায় রহমান এর ব্যবহৃত ০১৮৮৪১০৯৮৯১ নাম্বার থেকে ফোন কল আসে এবং একজন অপরিচিত ব্যক্তি জানায় নির্মাণ শ্রমিক রহমান এক্সিডেন্ট করেছে কুমিল্লায়। তারপর তার ফোন কল কেটে যায়। পরে বারংবার চেষ্টা করেও সেই নাম্বারে আর যোগাযোগ করা সম্ভব হয় নি। এখন পর্যন্ত তার সন্ধানে খোঁজ করার চেষ্টা অব্যাহত আছে।

এই বিষয়ে ১৪ নভেম্ব লাকসাম মডেল থানায় সাধারন ডায়েরী করেছে নিখোঁজ রহমানের বাবা আবদুল জলিল। সাধারন ডায়েরী নং – ৭০০।

নির্মাণ শ্রমিক রহমানের বর্ণনা – গায়ের রং – ফর্সা, গোলাকার মুখমন্ডল। মাথার চুল কালো, উচ্চতা আনুমানিক ৫ ফিট ৬ ইঞ্চি, স্বাস্থ্য কাঠামো – মধ্যম। বাড়ী থেকে বের হওয়ার সময় পরনে গোল গলা গেঞ্জি ও জিন্স প্যান্ট পরিহিত ছিলো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page