লাকসাম গাজীরমুড়া দীগর পাড় দোকানে অগ্নিকাণ্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

লাকসাম (কুমিল্লা)প্রতিনিধি
লাকসাম গাজীরমুড়া দীগর পাড় এলাকায় দোকানে হঠাৎ দিনের বেলায় অগ্নিকাণ্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।

বুধবার বেলা ২ টার সময় পৌরসভার ৭ নং ওয়ার্ডে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ব্যবসায়ী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, লাকসাম পৌরশহর গাজীরমুড়া দীগির দক্ষিন পাড় ও গাজীরমুড়া কামিল মাদ্রাসা সংলগ্ন স্থানীয় দোকান। বুধবার বেলা ২টার দিকে বন্ধ থাকা মাসুদ মিয়ার মুদি দোকানে হঠাৎ আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে ৩টি দোকান পুড়ে যায়। খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়।

এসময় লাকসাম- মনোহরগঞ্জ সড়ক যানচলাচল বন্ধ হয়ে যায়। লাকসাম থানার পুলিশের সদস্যরা ও ফায়ার সার্ভিসের দমকলকর্মীরা প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে সাড়ে ৩টায় আগুন ও যানচলাচল নিয়ন্ত্রণে আসে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় কাউন্সিল শাহজাহান মজুমদার বলেন, ব্যবসায়ী মাসুদ মিয়ার একটি মুদি দোকান ও একটি চায়ের দোকান পুড়ে গেছে। আগুনে এতে তাঁর প্রায় ২৭ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ ছাড়া ইউছুপ ও ওহাব মিয়ার জুটমিলের থাকা প্রায় ২৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগস্থ ব্যবসায়ীরা লাকসাম পৌরসভার ৭ নং ওয়ার্ডের গাজিরমুড়া গ্রামের বাসিন্দা।

লাকসাম ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. শাহাদাত হোসেন যুগান্তরকে বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। দোকানগুলোর পাশে দীগিতে পানি না থাকায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভানো হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page