শাহ আলম খানের দাবি, ব্যবসায়ী মুন্না তাঁর উপর হামলা চালিয়েছেন

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর ও কুমিল্লা মহানগর আওয়ামিলীগের সদস্য শাহ আলম খানের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

শনিবার সকালে নগরীর ৭ নম্বর ওয়ার্ডের আশোকতলা নিজ বাসায় জেনিস গ্রæপের চেয়ারম্যান মুন্না খানের হুমকি-ধমকি ও মিথ্যা প্রচারনার প্রতিবাদে সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলন শাহ আলম খান বলেন, নাছির খান মুন্না তার ভাতিজা। কিন্তু সে তাদের কারো ভালো দেখতে পারে না। ২০১২ ও ২০১৭ সালের সিটি নির্বাচনেও সে তাকে ফেল করানোর জন্য অন্য প্রার্থী দাঁড় করিয়েছিলো। এবারের নির্বাচনে আশোকতলার সর্বস্তরের লোকজন মিটিং করে তাকে সমর্থন দেয়। কিন্তু এরপরও মুন্নাসহ কয়েকজন মিলে ষড়যন্ত্র করে তাকে ফেল করিয়েছে। নির্বাচনের পর থেকেই মুন্না তাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। ফেসবুকে তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।

শাহ আলম খান আরও বলেন, শুক্রবার মুন্না সংবাদ সম্মেলন করে তার বিরুদ্ধে অভিযোগ করেছে- সে নাকি বৃহস্পতিবার রাতে মুন্নার বাড়িতে হামলা চালিয়ে তাদের কাছে এক কোটি চাঁদা চেয়েছেন।

তিনি সাংবাদিকদের কাছে প্রশ্ন রাখেন? নির্বাচনে হেরে গেলে কেউ চাঁদা চায়, এমন নজির কোথাও আছে? মুন্না তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে সম্মানহানি করছে। আর তিনি মুন্না খানের বাড়িতে হামলা চালায়নি বলে জানান। বরং নাছির খান মুন্না বহিরাগত সন্ত্রাসী নিয়ে তার উপর হামলা চালিয়েছে।

মুন্না বাড়ির সামনে তার উপর হামলা করে এখন নিজেকে বাঁচাতে উল্টো দোষ চাপানোর চেষ্টা করছে। এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান। সংবাদ সম্মেলনে শাহ আলম খানের স্ত্রী আলেয়া খানম পলাশ ও তাঁর নিকটাত্মীয় এস আলম উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page