শিক্ষার্থীদের হাতে মোবাইল করোনা থেকে ভয়াবহ- আলহাজ্ব মোঃ সেকান্দর আলী

এইচ.এম.তামীম আহাম্মেদ।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালীর বাজার ইউনিয়নের প্রাচীন ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান ধনুয়াখলা আহমদিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে অভিবাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানটি সভাপতি মোঃ আলী আশরাফ আশুর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন দীর্ঘ ২০ যাবত সভাপতির দায়িত্ব পালন করা কালীর বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সেকান্দর আলী। তাছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ; ধনুয়াখলা আদর্শ পাবলিক ডিগ্রী কলেজে অধ্যক্ষ মোঃ শামীম হায়দার এবং অত্র মাদ্রাসার শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।

এ সময় শুভেচ্ছা বক্তব্যের এক পর্যায়ে আলহাজ্ব মোঃ সেকান্দর আলী বলেন ; এখন নতুন একটা ভাইরাস এসেছে যার নাম মোবাইল। এটি একটি গজবের নাম। আমাদের কোমলমতি শিক্ষার্থীদের ধ্বংস করার এক মাত্র এবং অন্যতম মাধ্যম এটি। অভিভাবকদের আকুতি করে বলব আপনার সন্তানের হাতে ইন্টারমেডিয়েটের আগে মোবাইল দিবেন না।

যারা বিদেশ থাকে ব্যবসা বাণিজ্য করে তাদের মোবাইল প্রয়োজন। এখন দেখি পড়ে ৬ষ্ঠ শ্রেণীতে হাতে মোবাইল। যা দেখলে মনে হয় আপনার সন্তানের থেকে মোবাইল বড়। আর্দশ সদরের মাদ্রাসা বোর্ডে সবচেয়ে বেশী পাশের হার ধনুয়াখলা আহম্মাদিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার সম্পূর্ণ ক্রেডিট এ প্রতিষ্ঠানের শিক্ষকদের। আপনারা তাদের সহযোগিতা করলে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠবে” ইনশাআল্লাহ”

পরিশেষে শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও ১৯৭১ সালের এ দিনে শহীদ হওয়া সকল শহীদদের জন্য দোয়া মোনাজাত করে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page