শুদ্ধাচার পুরষ্কার পেলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের তিনজন

নেকবর হোসেন।।
কুমিল্লা শিক্ষাবোর্ড থেকে ২০২২-২০২৩ অর্থবছরে শুদ্ধাচার পুরষ্কার পেয়েছেন উপপরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম, সহকারী সচিব দেব দুলাল দত্ত ও অফিস সহায়ক মো আইয়ুব আলী।

এ জন্য তাঁদের এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, ক্রেস্ট ও সনদ দেওয়া হবে। সোমবার ওই পুরষ্কার ঘোষণা করা হয়। কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছের বিষয়টি নিশ্চিত করেন।

কুমিল্লা বোর্ড সূত্রে জানা গেছে, মোহাম্মদ শহিদুল ইসলাম কুমিল্লা শিক্ষাবোর্ডের উপপরীক্ষা নিয়ন্ত্রক পদে যোগদানের পরই অনলাইনে প্রধান পরীক্ষক, পরীক্ষক নিয়োগ, শিক্ষকদের সব ধরণের সম্মানী অনলাইন ব্যাংক হিসেবে প্রদান, পরীক্ষা শাখার বিভিন্ন সেবা ডিজিটালাইজেশন ও সেবা গ্রহীতাদের ভোগান্তি কমাতে নানামুখী উদ্যোগে অগ্রণী ভূমিকা রাখেন।

তিনি বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ২৬তম ব্যাচের কর্মকর্তা।২০০৬ সালের ২ এপ্রিল নারায়নগঞ্জ সরকারি তোলারাম কলেজে যোগদানের মাধ্যমে তাঁর কর্মজীবন শুরু করেন। পরবর্তিতে তিনি নোয়াখালী জেলার বসুরহাট সরকারি মুজিব কলেজ, চৌমুহনী এস এ কলেজ, কুমিল্লা সরকারি কলেজ ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে কর্মরত ছিলেন। এছাড়া তিনি বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য পদে দুই দফা বিপুল ভোটে নির্বাচিত হন।

তাঁর এই অর্জনে তিনি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান,সচিব ও পরীক্ষা নিয়ন্ত্রকসহ বোর্ডের সকল কর্মকর্তা কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা জানান।

পুরষ্কার প্রাপ্তরা বোর্ডের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page