সংসদ নির্বাচনে দায়িত্ব নিয়ে বুড়িচংয়ে আনসার সদস্য বাছাই ও মতবিনিময় সভা

গাজী জাহাঙ্গীর আলম জাবির।।
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালনের লক্ষ্যে বুড়িচং উপজেলার আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম ও মতবিনিময় সভা সোমবার (১১ ডিসেম্বর) সকাল ১০টায় বুড়িচং উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগে উপজেলা চত্বরে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লা জেলা কমান্ড্যান্ট মোঃ শাহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন।

বুড়িচং উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক (টিআই) ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজমাইন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার, বিভিন্ন ইউনিয়নের ভিডিপি দলনেতা ও দল নেত্রী ও আনসার কমান্ডার বৃন্দ।

সভায় উপজেলার প্রশিক্ষনপ্রাপ্ত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর স্বেচ্ছাসেবী সদস্যদের আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রের নিরাপত্তায় দায়িত্ব পালনে অগ্রহী স্বেচ্ছাসেবী আনসার ও ভিডিপি সহস্রাধিক সদস্যদের উপস্থিতিতে বাছাই কার্যক্রমে ৯৭২ জন সদস্য কে মনোনিত করা হয়েছে।

এসময় বক্তারা বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ উপায়ে অনুষ্ঠানের লক্ষ্যে দায়িত্ব প্রাপ্ত সকল আনসার ও ভিডিপি সদস্যকে সুশৃঙ্খল ভাবে এবং নিরপেক্ষ ভাবে কাজ করতে হবে।

বক্তারা বলেন, সব সময় দেশ ও জাতির কল্যাণে আপনার স্বেচ্ছাসেবী হিসেবে যে ভাবে কাজ করে আসছেন, ঠিক সেই ভাবে সামনেও দায়িত্ব পালন করার জন্য আহ্বান জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page