সামাজিক সংগঠন রংধনু ব্লাড ড্রাইভার্স এর ৫ম বর্ষপূর্তি উপলক্ষে হুইল চেয়ার বিতরন

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল, কুমিল্লা।।
সামাজিক সংগঠন রংধনু ব্লাড ড্রাইভার্স এর ৫ম বর্ষপূর্তি উপলক্ষে হুইল চেয়ার বিতরনের আয়োজন করা হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় চান্দিমা পৌর আধুনিক কমিউনিটি সেন্টার মিলনায়তনে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালের সাবেক পরিচালক ডা. মুজিব রহমান। অনুষ্ঠানে রংধনু ব্লাড ড্রাইভার্সের সিনিয়র উপদেষ্টা ইমাম হোসেন মজুমদার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডা. আরিফুর রহমান ছোটন, মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম প্রধান, রংধনু ব্লাড ড্রাইভার্সের পরিচালক ইমরান হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন রংধনু ব্লাড ড্রাইভার্সের উপদেষ্টা মোসাঃ শাহিনা আক্তার, এস আই জহির।
মোঃ জোহর আলী, মোঃ জালাল মেম্বার, সহ-সভাপতি এইচ এম কামাল উদ্দিন, উপদেষ্টা গিয়াস উদ্দিন, শরিফুল ইসলাম, আহাদ,ক্রীড়া বিষয়ক সম্পাদক সিয়াম,শিক্ষা বিষয়ক সম্পাদক কামরুল হাসান সুমন,সহ- সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক শিমুল, সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন সমাজের অসহায় ও পঙ্গুরা আমাদের দেশ ও সমাজের বোঝা নয়। আমাদের মতো তাদের বেচে থাকার স্বাধীনতা রয়েছে। আজকে রংধনু ব্লাড ড্রাইভার্সের এ ধরনের উদ্যোগ সমাজের বিশেষ এই মানুষগুলোকে চলাফেরার জন্য সাহায্য করবে। আমরা সবাই সামজের অবহেলিত মানুষের বিভিন্ন ভাবে সেবা দেওয়ার জন্য চেষ্টা করবো। দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তার সাথে সাথে সমাজের অবহেলিত, অবঞ্চিত মানুষদের এগিয়ে নেওয়ার দায়িত্ব তোমাদের। একটা কথা মনে রাখবে ভালো কাজের নানা বাধা আসবে সব বাধা অতিক্রম করে তোমাদেরকে এগিয়ে যেতে হবে সেবার কাজে। আমি অতীতে ও তোমাদের সাথে ছিলাম, এখনো আছি,ইনশাআল্লাহ ভবিষ্যতে তোমার সংগঠনের সাথে থাকবো,তোমাদের যেকোনো বিপদে আপদে সহযোগিতা করার চেষ্টা করবো।

অনুষ্ঠানের শেষে চান্দিনা উপজেলা ১৫ জন প্রতিবন্ধীর মানুষের মাঝে হুইল চেয়ার বিতরন করা হয়। মোঃগিয়াস উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক তত্বাবধায়নে ছিলেন রংধনু ব্লাড ড্রাইভার্সের উপদেষ্টা ও সমাজকর্মী ইমরান হোসেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page