সাহায্য চাইবেন আবার ভাংচুরও করবেন তা হবে না- পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

মোঃ জহিরুল হক বাবু।।
একদিকে সাহায্যের হাত বাড়াবেন আবার ভাংচুরও করবেন। একসাথে দুটো কাজ হয় না। বিএনপিকে উদ্দেশ্য করে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি এ কথা বলেন।

শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করে, গত ১০ বছরে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ব্যপক পরিবর্তন হয়েছে।

অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট আবুল হাশেম খানকে সংবর্ধনা দেওয়া হয়।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শক্ত হাতে দায়িত্ব নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ যিনি অনুষ্ঠানের প্রধান অতিথী হয়ে এসেছেন তিনি আমাদের প্রধানমন্ত্রীর সবচেয়ে আস্থানভাজনদের মধ্যে আছেন।

বুড়িচংয়ে দুটি বাইপাস করার অনুরোধ করে। এছাড়াও একটি মাদ্রসার চারতলা ভবন অনুমোদন করে দেয়ার অনুরোধ করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন বৃটিশ চ্যারিটি স্যার উইলিয়াম বেভারেজ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর অবসর প্রাপ্ত মেজর জেনারেল জীবন কানাই দাস।
সম্মানিত অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিট্রাট সাইফুল আরেফিন, অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার,

ভরাসার উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি সাংবাদিক ফারুক মেহেদীর সভাপতিত্বে যুবলীগ নেতা বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন, আওয়ামী লীগ নেতা আবদুস সালাম বেগ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page