সুপারহিট সিনেমা ‘রঙিলা’র রিমেক, যা বললেন ঊর্মিলা

নব্বইয়ের দশকের সুপারহিট সিনেমা ‘রঙ্গিলা’। রাম গোপাল বর্মা পরিচালিত এই ছবি ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিলো। গল্প, গান ও তারকাদের অভিনয়ে সিনেমাটি জয় করে নিয়েছিলো দর্শকের মন। আজও অনেকে সিনেমাটি দেখে তৃপ্তি খুঁজে পান।

আমির খানের সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছিলেন ঊর্মিলা মাতন্ডকর। বলা হয়ে থাকে যে এই ছবি নায়িকার ক্যারিয়ারের গতিপথ ঘুরিয়ে দিয়েছিল। ঊর্মিলার বিপরীতে এখানে আমিরের পাশাপাশি আরও ছিলেন জ্যাকি শ্রফ।

কেমন হয় সিনেমাটি নতুন করে তৈরি হলে? সেই প্রশ্নের উত্তর দিলেন স্বয়ং ‘মিলি’ অর্থাৎ ঊর্মিলা। তিনি জানালেন, কোনো ছবি নতুনভাবে ফের তৈরি করা হবে কি না সে বিষয়ে কোনো গৎবাঁধা নিয়ম থাকতে পারে না। কিছু রিমেক যেমন সেভাবে মুগ্ধ করতে পারে না, কিছু রিমেক আবার বেশ ভাল হয় বলেও মনে করেন তিনি।

এক সর্বভারতীয় মাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘সব ক্ষেত্রে যে একই নিয়ম প্রযোজ্য, সেটা ভাবা অন্যায় হবে। কিছু রিমেক সত্যিই খুব ভাল হয়। কিছু আবার প্রত্যাশা পূরণ করতে পারে না, কারণ আসল ছবিটিকে মানুষ ভুলতে পারেন না।’

অভিনেত্রী মনে করেন, ‘রঙ্গিলা’ মানুষের মনে জায়গা করে নিতে পেরেছিল বলেই সফল হয়েছিল। অন্য কোনো অভিনেতা বা পরিচালকের ক্ষেত্রে সেটা আবার নতুন করে সৃষ্টি করা কঠিন হবে বলেই অভিমত ঊর্মিলার।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page